Ranbir Kapoor winks at fan as she shouts 'I love you' during football match. Watch

Ranbir Kapoor: তরুণীর চিৎকার ‘রণবীর আই লাভ ইউ’, Wink করে জিতলেন মন, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডের লেডিজম্যান রণবীর কাপুর। ব্যালেচর তকমা ঘুচিয়েছেন গতমাসেই কিন্তু রণবীরের চার্মিং স্মাইলে আজও পাগলপাড়া লাখো তরুণীর হৃদয়।

‘অ্যানিম্যাল’-এর শুটের ব্যস্ততার মাঝেই তারকাদের ফুটবল ম্যাচে খেলার জন্য দুবাইয়ে উড়ে গিয়েছেন রণবীর কাপুর। ‘অল স্টার ফুটবল ক্লাবস ইন্টারন্যাশনাল ম্যাচে’ ভারতীয় তারকারা মুখোমুখি হন ‘এমিরেটস ইউনাইটেড’ টিমের। সেই খেলাতে অংশ নিতেই মুম্বই থেকে দুবাই উড়ে যান অভিষেক বচ্চন, রণবীর কাপুর ও কার্তিক আরিয়ানরা। এবার সেই ফুটবলের ময়দানেই ঘটল কাণ্ড!

টিমের সঙ্গে মাঠে নামার ঠিক আগের মুহূর্তে রণবীরকে লক্ষ্য করে এক তরণী চিৎকার করে প্রেম জাহির করলেন। ভাইরাল ভিডিওতে পরিষ্কার এক মহিলা কণ্ঠে শোনা যাচ্ছে- “আই লাভ ইউ রণবীর।” সেই চিৎকার অভিনেতার কানে যেতেই দর্শকাসনের দিকে ঘুরে দাঁড়ালেন কাপুর-নন্দন। শুধু তাই নয়, ওই তরুণীর উদ্দেশে চোখও মারলেন!

এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। এই ভিডিয়োর কমেন্ট বক্সে সকলেই ভালোবাসা উজাড় করে দিচ্ছেন রণবীরের প্রতি। আবার কেউ কেউ লিখেছেন, ‘তুমি সত্যিই ভাগ্যবান’। কেউ কেউ আবার লিখেছেন, ‘বউ থাকতেও ছেলেটা শুধরালো না’।

তবে ওই সৌভাগ্যবতীর কাহিনি এখানেই শেষ নয়। ম্যাচ শেষে রণবীর এসে হাত মেলান তাঁর ভক্তদের সঙ্গে। এমনকি সেলফিও তোলেন। রণবীরের হাতের ছোঁয়া এখনও ভুলতে পারছে না ওই যুবতী। রীতিমতো ঘোরে রয়েছে, সেই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছে সে।

আরও পড়ুন: The Kashmir Files: সঠিক তথ্য দেওয়া হয়নি, সিঙ্গাপুরে নিষিদ্ধ বিবেকের ছবি

আরও পড়ুন: Nusrat Jahan: এ নাকি সাংসদ! কমলা ব্রা পরে ছবি দিতেই ট্রোলড নুসরত

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest