Randeep Hooda: Actor Randeep Hooda to marry Lin Laishram on November 29.

Randeep Hooda : নিজেকে মহাভারতের অর্জুনের সঙ্গে তুলনা! রণদীপ হুডার আসন্ন বিয়ে নিয়ে হইচই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বলিউডে ফের বিয়ের সানাই! বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা রণদীপ হুডা। পাত্রী লিন লাইশরাম। পাত্রীও কিন্তু এই গ্ল্যামার জগতেরই অংশ। মণিপুরের বাসিন্দা লিন। পোশায় মডেল এবং অভিনেত্রী।

৪৭ বছর বয়সে বিয়ে করতে চলেছেন রণদীপ। লিনের বয়স ৩৭ বছর। দু’জনের বয়সের ফারাক প্রায় দশ বছর। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই বিয়ের খবর জানিয়েছেন রণদীপ। আগামী ২৯ নভেম্বর লিনের নিজের শহর মণিপুরে এক ঐতিহ্যবাহী মণিপুরী রীতির মাধ্যমে গাঁটছড়া বাঁধবেন।

 

View this post on Instagram

 

A post shared by Randeep Hooda (@randeephooda)

মহাকাব্যের থিমেই নাকি বিয়ে করতে চলেছেন রণদীপ। আর তা হবে মণিপুরে। কেন এমন ভাবনা? মণিপুরের সঙ্গে মহাভারতের যে যোগসূত্র রয়েছে তা মাথায় রেখেই নাকি এমনটা ভাবা হয়েছে বলে খবর। মহাভারতের অন্যতম প্রধান চরিত্র অর্জুন। পঞ্চপাণ্ডবদের তৃতীয় পাণ্ডব। যাঁকে মন দিয়েছিলেন মণিপুরের রাজকন্যা চিত্রাঙ্গদা। তাই মহাভারতের থিমই রণদীপ ও লিনের বিয়ের জন্য ভাবা হয়েছে।

ইম্ফলে জন্ম লিনের। মডেলিংয়ের জগতে তাঁর সুনাম আছে। বলিউডে লিনের সফর শুরু হয় শাহরুখ-দীপিকার ‘ওম শান্তি ওম’ সিনেমার মাধ্যমে। ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তার পর ‘মেরি কম’, ‘রঙ্গুন’, ‘অ্যাগজন’ সিনেমায় দেখা গিয়েছে লিনকে। সম্প্রতি ‘জানে জান’ ছবিতে প্রেমার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এর পাশাপাশি ব্যবসাও রয়েছে লিনের।

অন্যদিকে, মীরা নায়ার পরিচালিত ‘মনসুন ওয়েডিং’ ছবির মাধ্যমে ২০০১ সালে অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করেন রণদীপ। প্রথম ছবিতেই তাঁর কাজ প্রশংসিত হলেও দ্বিতীয় সুযোগ পেতে বেশ বেগ পেতে হয়েছিল রণদীপকে। রামগোপাল বর্মার ‘ডি’ ছবিতেও কাজ করেছেন রণদীপ। ইমতিয়াজ আলির ‘হাইওয়ে’ তাঁকে জনপ্রিয় করে তোলে। ওই ছবিতে অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। ২০১৬ সালে উমঙ্গ কুমারের ‘সর্বজিৎ’ ছবিতে তাঁর অভিনয় সাড়া জাগিয়েছিল দর্শকের মনে। পেশাগত জীবনে সাফল্য ও জনপ্রিয়তা অর্জন করার পরেও ব্যক্তিগত জীবনকে বরাবর ক্যামেরা থেকে দূরেই রেখেছেন রণদীপ। লিন-রণদীপের সম্পর্কে বহুদিনের। গত দিওয়ালিতে প্রেমিকার সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন অভিনেতা। এক সময় প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনকে মন দিয়েছিলেন রণদীপ। কিন্তু এখন তাঁর জীবনে শুধুই লিনের জন্য জায়গা রয়েছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest