উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীর (Mayawati) বিরুদ্ধে অপমানকর, অশ্লীল, লিঙ্গ এবং বর্ণবৈষম্যমূলক মন্তব্য করার অভিযোগ উঠল অভিনেতা রণদীপ হুডার (Randeep Hooda) বিরুদ্ধে। পুরনো একটি ভিডিও সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। তা নিয়েই বিতর্কের সৃষ্টি হয়ছে।

সম্প্রতি একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে, সেখানেই বলিউড অভিনেতাকে বর্ণবিদ্বেষী, লিঙ্গবৈষম্যমূলক, অশ্লীল ঠাট্টা করতে দেখা গিয়েছে মায়বতীকে (Mayawati) নিয়ে। সেই ভাইরাল ভিডিও ঘিরেই এবার বিপাকে পড়লেন রণদীপ হুডা। অভিনতাকে ঘিরে বির্তকের ঝড় উঠেছে।

আরও পড়ুন: চড়ল উত্তেজনার পারদ, ঘোষণা হল Money Heist 5 রিলিজের তারিখ

ঠিক কী হয়েছে? নেটমাধ্যমে ভাইরাল হওয়া সেই পুরনো ভিডিওয় দেখা গিয়েছে, একটি আলোচনা সভায় বসে কথা বলছেন রণদীপ। সেখানেই কথাপ্রসঙ্গে তিনি বলেন, ‘‘এবার আমি একটি অশ্লীল ঠাট্টা করব।’’ তার পরেই তিনি উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বিএসপি দলের নেত্রী মায়াবতীর নাম উল্লেখ করেন রণদীপ। ঠাট্টা শেষ হতেই শ্রোতা ও দর্শকরা হেসে ওঠেন তাঁর কথায়। আর সেই ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হতেই রণদীপের প্রতি রে-রে করে উঠেছেন নেটজনতার একাংশ। তাঁদের অভিযোগ, একজন বলিউড অভিনেতা হয়ে কিংবা বড় মাপের ব্যক্তিত্ব হিসেবে কীভাবে প্রকাশ্যে এরকম ধরনের মন্তব্য করতে পারেন?

যদিও কোন পরিপ্রেক্ষিতে রণদীপ এই কথা বলেছেন? সে সম্পর্কে কিছু জানা যায়নি। আবার ভিডিওটি এডিট করা হতে পারে বলেও মনে করছেন অনেকে। রণদীপের পক্ষ থেকে এখনও পর্যন্ত এবিষয়ে কিছু জানানো হয়নি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খানের ‘রাধে’ (Radhe)। ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন রণদীপ। আগামীতে ‘আনফেয়ার অ্যান্ড লাভলি’ (Unfair & Lovely) নামের সোশ্যাল কমেডি ছবিতে দেখা যাবে অভিনেতাকে। সেই ছবিতে ইলিয়ানা ডি’ক্রুজের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

আরও পড়ুন: এই সপ্তাহেও প্রথম স্থানে ‘মিঠাই’, ঘাড়ে নিশ্বাস ফেলছে ‘অপু’, ‘সেরা ৫’-এ ‘খড়কুটো’- দেখুন TRP তালিকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *