ভ্যাকসিন নিয়েও করোনায় আক্রান্ত রণধীর কাপুর, ICU-তে বর্ষীয়ান অভিনেতা

কাপুর পরিবারের মুখ্য বক্তা তিনিই। পরিবারের যাবতীয় হালহকিকত নিয়ে তিনি সংমাধ্যমের কাছে মুখ খোলেন।

নীতু-রণবীররের পর ফের একবার কাপুর পরিবারে মারণ ভাইরাসের থাবা। এবার করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর (Randhir Kapoor)। হোম আইসোলেশনে নয়, তাঁকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে। শুক্রবার কোভিড ওয়ার্ড থেকে আইসিইউতে রাখা হল অভিনেতাকে। এদিকে ৭৪ বছর বয়সি অভিনেতার কোভিড আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই উদ্বিগ্ন ঘনিষ্ঠ মহল।

বৃহস্পতিবারই কোভিড রিপোর্ট পজিটিভ আসে অভিনেতার। কেমন আছেন কোভিডে (Covid-19) আক্রান্ত রণধীর এখন? হাসপাতালের কর্ণধার চিকিৎসক সন্তোষ শেট্টি জানিয়েছেন, অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। শ্বাসকষ্টের সমস্যা নেই। চিন্তার আপাতত কোনও কারণ দেখা যাচ্ছে না। তবে শুক্রবার আরও বেশ কিছু কোভিড সংক্রান্ত টেস্টের জন্য তাঁকে ICU-তে স্থানান্তরিত করা হয়।

আরও পড়ুন: ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেকে নায়ক ক্রুশল আহুজা, চিন্তায় ‘কি করে বলব তোমায়’ ভক্তরা

উল্লেখ্য, কাপুর পরিবারের মুখ্য বক্তা তিনিই। পরিবারের যাবতীয় হালহকিকত নিয়ে তিনি সংমাধ্যমের কাছে মুখ খোলেন। গত মাসেই ভ্রাতুষ্পুত্র রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং নীতু কাপুরের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন তিনি। সেই সময়ে জানিয়েছিলেন, নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন রণবীর। চিকিৎসকের নির্দেশ মেনে চলছেন অভিনেতা। দুশ্চিন্তার কোনও কারণ নেই।

এছাড়া সম্প্রতি, ছোট ভাই রাজীব কাপুরের সম্পত্তির দাবিদার হিসেবে উঠে আসে রণধীর এবং তাঁর বোন রিমা জৈনের নাম। সেই সূত্রে মুম্বই হাইকোর্ট প্রয়াত অভিনেতার বিবাহ বিচ্ছেদের বৈধ কাগজপত্র জমা দেওয়ার নির্দেশও দেয় তাঁদের। উল্লেখ্য, আজ ৩০ এপ্রিল ভাই ঋষি কাপুর প্রয়াণের এক বছর সম্পন্ন হল।

আরও পড়ুন: প্রথম মৃত্যুবার্ষিকীতে ফিরে দেখা ঋষি কাপুরকে, মন খারাপ সিনেমাপ্রেমীদের