Site icon The News Nest

রেটিং চার্টে আবার শীর্ষে ‘রাণী রাসমণি’, জোর লড়াইয়ে ‘মোহর’, ‘সাঁঝের বাতি’

WhatsApp Image 2020 10 09 at 3.49.21 PM

হ্যাট্রিকের পথে ‘রাণী রাসমণি’? পর পর দু’সপ্তাহ শীর্ষস্থান ‘রানিমা’র দখলে। এ বারেও টিআরপি রেটিং ১০.৮। রানিমা এগিয়ে আসায় দ্বিতীয়, তৃতীয় স্থান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই ছিল ‘মোহর’ আর ‘কৃষ্ণকলি’র মধ্যে। চলতি সপ্তাহে তারা কে কোথায়? ১০.৬ পেয়ে দ্বিতীয় ‘মোহর’। ১০.১ সংগ্রহ করে তৃতীয় ‘সাঁঝের বাতি’। অর্থাৎ, চারু-আর্য-মিশমি ট্রায়ো ভাল ছাপ ফেলেছে দর্শক মনে।

৯.৩ পেয়ে চতুর্থ স্থানে পিছিয়ে গিয়েছে কৃষ্ণকলি। এর পর যারা রয়েছে পর পর— ‘খড়কুটো’, ‘যমুনা ঢাকি’, ‘শ্রীময়ী’। উঠে এসেছে ‘দিদি নম্বর ১’। ৮.১ রেটিং সংগ্রহ করে। ‘ভাগ্যলক্ষ্মী’, ‘আলো ছায়া’ এ সপ্তাহে জায়গা বদল করেছে।

আরও পড়ুন: যেন সদ্য যৌবন ছোঁয়া কিশোরী! লন্ডনের রাস্তায় উচ্ছল নুসরত, দেখুন ভিডিও

‘রাণী রাসমণি’ ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে বিধবা বিবাহ। সাড়ে তিন বছরের পুরনো সিরিয়াল ফের একবার সকলকে পিঁছনে ফেলে দিয়েছে।সাংসারিক কূটকচালির পাশে যদি ইতিহাসকে যথাযথ ভাবে পরিবেশন করা যায়, দর্শক কি সে দিকেই ঝোঁকেন? নাকি এই ঘুরে দাঁড়ানোর মূলে শুধুই রাসমণির মতো কিংবদন্তী চরিত্র? এই সব প্রশ্ন এখন ঘুরপাক কাছে সোশ্যাল মিডিয়াতে।

নাটকীয় সংলাপ মেগার দর্শককে বরাবর টেলিভিশনের সামনে এনে হাজির করেছে। মেগার সমস্ত চরিত্রের সংলাপ এমন নাটকীয়তায় মুড়ে দিয়েছেন তাঁরা যে দর্শক পর্দার সামনে বসে থাকতে বাধ্য। এই প্রসঙ্গে ধারাবাহিকের লেখক শাশ্বতী রায়ের বক্তব্য, ‘‘ইতিহাসের গল্প, রামকৃষ্ণের লীলা আর রাসমণির বৈচিত্রময় জীবন যে আমরা তুলে ধরতে পারছি, এটাই সবচেয়ে ভাল লাগার। ব্যক্তিজীবন আর ইতিহাস, দুটো সমানুপাতে মিশেছে বলেই আজও ‘রাণী রাসমণি’ এই জায়গায়।’’

আরও পড়ুন: বিশ্ব প্রতিপালকের টানে বলিউডকে চিরতরে বিদায় জানালেন সলমন খানের নায়িকা সানা খান

Exit mobile version