‘রাণীমা’-র জার্নি শেষে ধারাবাহিকের নামেও বদল! অন্তিমপর্বের শুটিংয়ে আবেগপ্রবণ দিতিপ্রিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চার বছর আগে যে যাত্রা শুরু হয়েছিল, অবশেষে তা শেষের পথে। অন্তিম সময় উপস্থিত। এই যাত্রা রানির। এই যাত্রা অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। সৌজন্য জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানি রাসমণি। চার বছর আগে এই ধারাবাহিকে কাজ শুরু করেছিলেন দিতিপ্রিয়া। অবশেষে চিত্রনাট্য অনুযায়ী রানির মৃত্যুর পর্ব দেখানো হবে আগামী ৪ জুলাই।

রাণীমার অন্তিমকালের শুটিং শেষ শুক্রবারই। এর পাশাপাশি শেষ হল দিতিপ্রিয়ার জার্নি। শেষ দিনের শুটিংয়ে আবেগপ্রবণ সকলে। এতগুলো দিন একটা ধারাবাহিকের সঙ্গে জড়িয়ে থাকার পর দৃশ্যতই মন খারাপ দিতিপ্রিয়ার। এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত অন্যান্য কলাকুশলীদেরও মন ভারাক্রান্ত। অন্তিম পর্বের আগে দিতিপ্রিয়া বললেন, “এই জার্নিটার সব কিছুই আমার সঙ্গে থেকে যাবে। কাজ শেখা…। এই চার বছরে অনেক কিছু শিখেছি। সব থেকে বড় দর্শকের ভালবাসা। এই চার বছর আপনারা যে ভালবাসা দিয়েছেন, তার জন্য আমি কৃতজ্ঞ। রানিমার দয়াময়ী দিকটা আর প্রতিবাদী দিকটা সব সময় নিজের মধ্যে রাখার চেষ্টা করব। সত্যিই জানি না এত ভালবাসার যোগ্য কি না আমি। আমার যাত্রা শেষ হলেও এই ধারাবাহিক অবশ্যই আমি দেখব, শুটিংয়ের ব্যস্ততার কারণে কোনও সিন দেখতে না পেলে পরে জি ফাইভে এখনও দেখে নিই, পরেও সেটাই করব।”

আরও পড়ুন: ফুসফুসে সংক্রমণ, হাসপাতালে ভর্তি নাসিরুদ্দিন শাহ, জানুন কেমন আছেন অভিনেতা?

আপাতত হাতে বেশ কিছু ছবির কাজ রয়েছে দিতিপ্রিয়ার। পাভেলের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করবেন তিনি। সে প্রসঙ্গে আগেই বলেছিলেন, “পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কনট্র্যাক্টও সাইন হয়ে গিয়েছে। দারুণ লেগেছে স্ক্রিপ্টটা। আপাতত এটুকু। বাকিটা কয়েকদিন পরে জানাব।”

দিতিপ্রিয়ার জার্নি শেষ হলেও এই ধারাবাহিক এখনও চলবে। সূত্রের খবর, রাসমণির মৃত্যুর পর শ্রীরামকৃষ্ণের জার্নি দেখানো হবে। এই ভূমিকায় অভিনয় করছেন সৌরভ সাহা। ধারাবাহিকের নতুন নাম হবে ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’।

আরও পড়ুন: তৃতীয় সন্তানের জন্ম হয়ে গেছে! নেটমাধ্যমে এমনই ইঙ্গিত দিলেন লিজা হেডন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest