Site icon The News Nest

Ranjit Mallick: ওয়েব সিরিজে ডেবিউ করছেন রঞ্জিত মল্লিক! সঙ্গী আবার হরনাথ

haranath scaled

হরনাথ চক্রবর্তী (Haranath Chakraborty) ও রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) জুটি একাধিক হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। এবার এই পুরনো জুটি ফিরছেন ওয়েব সিরিজে (Ranjit Mallick to debut in Web Series) । টলিপাড়ায় জোর গুঞ্জন,প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন রঞ্জিত মল্লিক । পরিচালক নাকি আবার হরনাথ চক্রবর্তী । যদিও এই বিষয়ে পরিচালক বা অভিনেতা কেউই মুখ খোলেননি ।

জানা যাচ্ছে, ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’ নামে একটি সিরিজ পরিচালনা করতে চলেছেনহরনাথ চক্রবর্তী(Haranath Chakraborty)। এই সিরিজের শুটিং নাকি শুরু হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। পারিবারিক গল্প নিয়েই এই সিরিজ বলে খবর।

আরও পড়ুন: Shah Rukh Khan: সোনায় বাঁধানো হৃদয়! অঞ্জলির পরিবারকে আর্থিক সাহায্য কিং খানের

শুটিংও ইতিমধ্যে শুরু হয়েছে বলে খবর । কলকাতাতেই শুটিং চলছে । রঞ্জিত মল্লিকের বিপরীতে অঞ্জনা বসুর অভিনয় করার কথা ছিল । তবে, তিনি অসুস্থ থাকায় অন্য মুখের খোঁজ চলছে ।

উল্লেখ্য, রঞ্জিত মল্লিককে শেষ দেখা গিয়েছিল ‘লভ ম্যারেজ’ ছবিতে । তারপর থেকে আর সেভাবে সিনেমাতে দেখা যায়নি তাঁকে। নতুন প্ল্যাটফর্মে, নতুন ভাবে রঞ্জিত মল্লিককে দেখার অপেক্ষায় রয়েছেন তাঁর অনুরাগীরা । রঞ্জিত মল্লিককে ওয়েব সিরিজের দুনিয়ায় দেখতে যে আগ্রহী বাংলা ওয়েব সিরিজের দর্শক, আলাদা করে তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: Padatik: অবিকল মৃণাল সেন! প্রকাশ্যে সৃজিতের ‘পদাতিক’ চঞ্চল চৌধুরীর ফার্স্ট লুক

 

Exit mobile version