Ranu Mondal And Hero Alam New Song Viral

Ranu Mondal New Song Video: ‘তুমি ছাড়া আমি কী করে বাঁচি বলো’, মুক্তি পেল রানু মন্ডল ও হিরো আলমের নতুন গান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‛তুমি ছাড়া আমি কি করে বাচি বলো, হৃদয়ের মাঝে লেখা আছে তোমারই নাম’। রানু মন্ডল ও হিরো আলমের যুগলবন্দীতে আসতে চলেছে নতুন গান। আর তারই রেকডিংয়ের মুহূর্ত ভাইরাল হল নেট মাধ্যমে।

বাংলায় এমন মানুষ খুব কমই হবেন যে রানাঘাটের রানু মন্ডলের নাম শোনেননি। আজ থেকে বছর দুয়েক আগে লতা কন্ঠে একটি গান গেয়ে সামাজিক মাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছিলেন রানাঘাট রেল স্টেশনের ভিখারিনী রানু মন্ডল। সেখান থেকে বিদ্যুৎগতিতে উত্থান হয়ে স্বপ্ননগরী মুম্বাইতে অবধি পৌঁছে গিয়েছিলেন তিনি। তবে এখনকার পরিস্থিতি অনেকটাই পরিবর্তন হয়ে গিয়েছে।

রানাঘাটের একতলার বাড়িতে মাত্র একটি রুম রয়েছে যাতে রানু মন্ডল থাকেন এবং জিনিসপত্র রাখেন। এছাড়া রুমের সামনের বারান্দায় তিনি খাবার রান্না করে। তবে খুব কম সময় তার বাড়িতে রান্না হয়। বেশিরভাগ দিন অন্যের দেওয়া খাবার খেয়ে বা নোনতা বিস্কুট খেয়ে দিন কাটিয়ে দেন লতাকণ্ঠি রানু মন্ডল। বলা যেতে পারে শেষ কয়েকদিনে একপ্রকার ইন্টারনেট থেকে গায়েব হয়ে গিয়েছেন রানু মন্ডল।

আরও পড়ুন: Adipurush Controversy: ‘হনুমান ভগবান নয়’, ‘আদিপুরুষ’-এর চিত্রনাট্যকারের দাবিতে শোরগোল

তবে আপনাদের জানিয়ে রাখি সম্প্রতি আবার একটি গান গেয়েছেন রানু মন্ডল। আর স্বাভাবিকভাবেই সেই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে শিরোনামে উঠে এসেছে। এবার রানু মন্ডলের সাথে গানের সঙ্গী হিমেশ রেশমিয়া ছিলেন না। বরং এবার গান গাওয়াতে নিজের সঙ্গী হিসেবে বেছে নিয়েছেন বাংলাদেশের সুপারস্টার হিরো আলমকে। হিরো আলম এবং রানু মন্ডলের এই নতুন গানের নাম, ‘তুমি ছাড়া আমি কী করে বাঁচি বলো…’। ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসার পর থেকে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে এবং নেট নাগরিকরা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন এই ভিডিওতে।

আরও পড়ুন: Kiara Advani: বিয়ের পাঁচ মাসেই অন্তঃসত্ত্বা কিয়ারা? অভিনেত্রীর ছবি ঘিরে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest