Ranu Mondal was spotted singing Yohani’s Manike Mage Hithe, becomes viral again

‘মানিকে মাগে হিথে’-গেয়ে ফের চর্চায় Ranu Mondal, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রানু মণ্ডলের গান অনেকদিন শোনেনি? তাহলে আপনার জন্য বড় সারপ্রাইজ। ইন্টারনেট সেনসেশন রানু মণ্ডল গেয়ে ফেললেন ‘মানিকে মাগে হিথে’! ইওহানি ডি’সিলভার গাওয়া জনপ্রিয় সিংহলী গানে মেতেছে গোটা বিশ্ব। তা রানুই বা বাকি থাকবেন কেন! আপাতত ভাইরাল সেই ভিডিও।

গত বার এক ইঞ্জিনিয়ার রাস্তায় চলতে চলতে রানুর সন্ধান পেয়েছিলেন। এ বার এক ইউটিউবার তাঁর কাছে গিয়ে গান রেকর্ড করলেন। সময় বদলেছে। কিন্তু রানুর কণ্ঠ বা সুরবোধের পরিবর্তন হয়নি। ইতিমধ্যে রাণুর সেই নতুন ভিডিও দেখেছেন প্রায় ৬২ হাজার মানুষ। ‘পছন্দ’ জানিয়েছেন প্রায় আড়াই হাজার জন। বঙ্গতনয়া রানু সিংহলী ইওহানির উচ্চারণকে নকল করে মনের আনন্দে হাসতে হাসতে গান গাইলেন। ভিডিয়োর শেষে ইউটিউবার প্রশংসা না করে পারলেন না। বলে উঠলেন, ‘‘অসাধারণ, অসাধারণ!’’ প্রশংসায় আপ্লুত রানুও এক গাল হেসে দিলেন।

আরও পড়ুন: পুজোয় মুক্তি পেতে চলেছে দেব অভিনীত ‘গোলন্দাজ’, মুক্তি পেল ছবির গান ‘যুদ্ধং দেহি’

২০১৯ সালে রাণাঘাট স্টেশনে প্রথম ভাইরাল হয়েছিল রানু। পথ চলতি এক ইঞ্জিনিয়ার রানুর গান রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। যা নিমেষে ভাইরাল হয়। লতা-কণ্ঠী রানুর প্রশংসায় পঞ্চমুখ হয় সকলেই। এরপর রানু-র ডাক পরে এক রিয়েলিটি শো-তে। তারপর সেখানেই তিনি নজরে আসেন হিমেশ রেশামিয়ার।

হিমেশের সঙ্গে ‘হ্যারি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে ‘তেরি মেরি কাহানি’ গেয়ে জনপ্রিয়তার শিখরে পৌঁছলেন তিনি। নানা অনুষ্ঠানে গান গাওয়ার ডাক আসতে লাগল। কিন্তু কিছু দিনের মধ্যেই ফের রানাঘাটে রানু।

আরও পড়ুন: দেবজ্যোতি মিশ্রর মুকুটে নয়া পালক, পেলেন বিদেশের মঞ্চে সেরা সঙ্গীত পরিচালকের পুরস্কার

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest