Site icon The News Nest

Ranveer Singh: ইভেন্টে গিয়ে মাটি থেকে ময়লা তুললেন রণবীর,ধেয়ে এল কটাক্ষ

Ranveer Singh scaled

সোমবার, ২০ মার্চ রণবীর সিং হেয়ার ডিজাইনার দর্শন ইয়েওয়ালেকরের স্যালন উদ্বোধন করতে গিয়েছিলেন রণবীর সিং। সেখানে অভিনেতা একেবারে খোশমেজাজে দেখা গেল। তিনি একদিকে যেমন তারকাদের ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠর সঙ্গে মশকরা করেন তেমনই মাটি থেকে আবর্জনা কুড়িয়ে যথাস্থানে সেগুলোকে ফেলেন। অনেকেই তাঁর এই আচরণে মুগ্ধ হয়েছেন। অনেকেই আবার এটাকে স্রেফ পাবলিসিটি স্টান্ট বলে মনে করেছেন।

রণবীরকে এদিন একটি কালো টিশার্ট, গ্রে জিন্স এবং কালো জুতো পরে দেখা গিয়েছে। তিনি তাঁর চুলকে পনিটেল করে বেঁধে রেখেছিলেন। তিনি যখন পাপারাৎজিদের জন্য পোজ দেওয়ার জন্য দাঁড়িয়েছিলেন তখন তিনি মাটিতে কিছু টুকরো ময়লা দেখতে পান এবং সেগুলোকে তুলে নেন। সেই মুহূর্তের ভিডিয়োই এক পাপারাৎজি তোলেন এবং ইনস্টাগ্রামে সেটা পোস্ট করেন।

আরও পড়ুন: Mahiya Mahi: ওমরাহ থেকে ফিরেই গ্রেফতার ন’মাসের অন্তঃসত্ত্বা মাহিয়া, পলাতক স্বামী

এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ভিডিয়োতে কমেন্ট করে লেখেন, ‘এঁর বউয়ের ওসিডি আছে এই জন্যই এই অবস্থা।’ আরেক ব্যক্তি লেখেন, ‘দীপিকা নিজেই একাধিক ইভেন্টে, রিয়েলিটি শোতে জানিয়েছেন যে তিনি কতটা পরিষ্কার, পরিচ্ছন্ন থাকতে পছন্দ করেন। হয়তো সেটারই প্রভাব ওঁর উপরেও পড়েছে।’ এক নেটিজেন এই পোস্টে লেখেন, ‘ভারতের রাস্তায় তো অনেক ময়লা পড়ে থাকে কই কখনও তো সেগুলো গিয়ে পরিষ্কার করেন না। সামনে সাংবাদিকদের দেখেই অমনি এই কাজ করছেন। খুব খারাপ।’ আরেকজন মজা করে লেখেন, ‘হীরের আংটি পেয়েছিলেন বোধহয়।’

রণবীরকে এছাড়াও রোহনের সঙ্গে মজা করতে দেখা যায়। ফটোগ্রাফার যখন ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন তখন অভিনেতা মজা করে তাঁকে একটি লাথি মারেন। প্রথমে ঘাবড়ে গেলেও পরে গোটা বিষয় বুঝে হাসতে শুরু করেন তিনি। যদিও তাঁর বন্ধু তাতে কিছুই মনে করেননি। তবে অস্বস্তিতে ভুগছে নেটিজ়েনরা। এ কী কাণ্ড? কেউ লিখলেন, লজ্জা হওয়া উচিৎ, কেউ আবার লিখলেন, অপমান জনক। কেউ কেউ এই ভিডিয়ো দেখে লিখলেন, এই কারণেই তিনি কোনও ভাল ওপেনিং করতে পারছেন না। প্রসঙ্গত রণবীর সিং-এর শেষ মুক্তি পাওয়া ছবি সার্কাস মোটেও ভাল চলেনি। যদিও রণবীর সিং মোটেও এই বিষয় কান দেন না। কারণ ট্রোলিং তাঁর কাছে নতুন কোনও বিষয় নয়।

আরও পড়ুন: Taapsee Pannu: খোলা বুকের খাঁজে ঝুলছেন মা লক্ষ্মী! তাপসীর সাজ ঘিরে নিন্দার ঝড়

Exit mobile version