Ranveer Singh, Mahendra Singh Dhoni’s bromance is winning the internet!

ফুটবল ম্যাচে ‘ব্রোম্যান্স’! ধোনির চরণে ‘ফ্যানবয়’ রণবীর সিং, দেখুন ভাইরাল ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একেই বলে হয়তো ফ্যানবয় মোমেন্ট। আর তাই তো নিজের তারকা সুলভ আচরণকে একেবারে ঝেড়ে ফেলে রণবীর সিং (Ranveer Singh) হলেন ধোনিতে (Mahendra Singh Dhoni) মগ্ন! খেলার মাঠে সুযোগ পেয়ে জড়িয়ে ধরলেন। এমনকী, সুযোগ পেয়ে ধোনির পায়ের সামনে বসে গল্পে হলেন মশগুল!

খেলার মাঠে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে রণবীরের রসিকতা দেখে তাজ্জব নেটদুনিয়ায়। তারকাসুলভ আচরণ ঝেড়ে ফেলে কী অবলীলাক্রমে প্রকাশ্যেই মাহির ফ্যানবয় হয়ে উঠলেন অভিনেতা। কখনও রণবীরকে দেখা গেল ঠাট্টা করে ধোনিকে জড়িয়ে ধরতে, আবার কখনও বা ধোনির পায়ের কাছে বসে আড্ডা দিতে মশগুল তিনি! যাকে বলে একেবারে ফ্যানবয় মোমেন্ট আর কী! আর বর্তমানে সেই ক্যামেরাবন্দি মুহূর্তেই মজে গোটা নেটদুনিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন: Jishu Sengupta’র সঙ্গে জিমে Alia Bhatt, ছবি পোস্ট হতেই নেটপাড়ায় উত্তেজনা

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ধোনি ফুটবল পায়ে দৌঁড়চ্ছেন ময়দানে। আর তার সঙ্গে পাল্লা দিচ্ছে ন রণবীর সিং! আজ্ঞে! সম্প্রতি এমনই এক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু কোথায় একসঙ্গে ফুটবল ম্যআচ খেলছেন এই দুই তারকা? রণবীর এবং ধোনি আসলে মুম্বইয়ের স্টার ফুটবল ক্লাবের সদস্য। রবিবার সেই ক্লাবের তরফেই এক বন্ধুত্বপূর্ণ ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছিল। সেই ম্যাচ-শেষেই মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ‘ব্রোম্যান্স’-এ মেতে উঠলেন রণবীর। তাঁদের ঠাট্টা-রসিকতার ভিডিও নেটদুনিয়ায় দাবানল গতিতে ভাইরাল হতেও সময় নেয়নি।

রণবীর সিং নিজেও তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন ম্যাচের ২টি ছবি। যেখানে অভিনেতাকে দেখা গিয়েছে কখনও ধোনি পায়ের সামনে বসে গল্প করতে, আবার কখনও বা মাহির ঘাড়ে হাত দিয়ে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিতে। ক্যাপশনে লিখেছেন- “বড় ভাইয়ের চরণে সর্বদা।” প্রসঙ্গত, রণবীরের যখন ২২ বছর বয়স, তখন ধোনির এক বিজ্ঞাপনে সহ-পরিচালকের কাজ করেছিলেন। অভিনেতার মন্তব্য- “সেই সময়ে শরীর খারাপ থাকলেও কাজ করেছি ওই বিজ্ঞাপনে, কারণ সামনের মানুষটি হাজার হোক একমেবাদ্বিতীয়ম এমএস ধোনি।”

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য প্রেগনেন্ট? নতুন ছবিতে বাড়ছে জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest