Ranveer Singh praises Deepika Padukone's act in 'Gehraiyaan'

Gehraiyaan Review: দীপিকার ঠোঁটে ঠোঁট রেখে ‘গেহরাইয়া’তে ডুব রণবীরের!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ছবি মুক্তির পর থেকেই বিস্তর চর্চা তাঁর চুমু নিয়ে। অ্যামাজন প্রাইমে ‘গেহরাঁইয়া’ দেখে নিন্দুকেরা বলছেন, এ ছবির একমাত্র আকর্ষণ নাকি যখন তখন সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে দীপিকা পাড়ুকোনের গভীর চুম্বনদৃশ্য। তার মধ্যেই ফের শোরগোল ফেলে দিল সেই দীপিকারই চুমু! এ বার স্বামী রণবীর সিংয়ের সঙ্গে। পর্দায় নয়, খাঁটি বাস্তবে।

ইনস্টাগ্রাম ও ফেসবুকে পোস্ট করেছেন রণবীর। ‘গেহরাঁইয়া’য় দীপিকার অভিনয়ের উচ্ছ্বসিত প্রশংসা তাঁর স্বামীর লেখায়। সঙ্গে সাদাকালো ছবি। তাতে গভীর চুম্বনে বাঁধা দু’জনে। আশ্লেষে জড়ানো বাহুডোর।

স্ত্রীকে খোলামেলা অন্দাজে দেখে কী ভাবছেন এরপরেই বিষয়টি নিয়ে জোর জল্পনা তৈরি হয়। “এ নিয়ে রণবীর কী ভাবছেন?” এই ধরনের প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে সব দ্বন্দ্বের অবসান ঘটিয়ে মৌনতা ভাঙলেন রণবীর সিং (Ranveer Singh)। এদিন গেহরাইয়া দেখার পর দীপিকার সঙ্গে চুমু খাওয়ার একটি ছবি পোস্ট করে অভিনেতা বলেন, “অসাধারণ দক্ষতায় চরিত্রগুলিকে ফুটিয়ে তোলা হয়েছে। এককথায় ছবিটি উৎকৃষ্ট… শ্রেষ্ঠ… দুর্দান্ত!”

আরও পড়ুন: Gehraiyaan মুক্তির আগে ফিরে দেখা দীপিকা পাড়ুকোনের সেরা ৭ অনস্ক্রিন চুম্বন দৃশ্য

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

এদিন সরাসরি দীপিকাকে উদ্দেশ্য করে রণবীর বলেন, “বেবি, মাস্টারক্লাস পারফরম্যান্স তোমার। অন্তর দিয়ে অভিনয় করেছ, সেটা স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবিতে তুমি সর্বাঙ্গসুন্দর, অতুলনীয়। প্রতিবারের মতো এবারও আমাকে গর্বিত করেছ তুমি।” এদিন নিজের পোস্টে ‘গেহরাইয়া’ ছবির ‘ডুবে’ গানটির দু’ লাইন লিখতে ভোলেননি রণবীর। লিখলেন, “ডুবে হা ডুবে, এক দুজে মে ইয়াহা।” ওই পোস্টের মাধ্যমেই যেন ঠারেঠোরে বুঝিয়ে দিলেন, রিললাইফে যাই হোক না কেন, বাস্তবে তাঁর প্রেমেই বুঁদ দীপিকা।

‘গেহরাইয়া’ (Gehraiyaan) ছবিতে ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হয়েছে। সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে (Ananya Panday) এবং দীপিকা পাড়ুকোনের মধ্যে প্রেমের সমীকরণ বড়ই অদ্ভুত। Gehraiyaan ছবিটি প্রাপ্তবয়স্ক মানসিকতায় সম্পর্ককে বুঝতে শেখাবে।

আরও পড়ুন: ‘পাগড়ি পরার চয়েস থাকলে, হিজাবে নয় কেন?’, প্রশ্ন তুললেন সোনম কাপুর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest