Ranveer Singh reveal wedding video on Koffee With Karan, 5 years after tying the knot

Deepika-Ranveer Wedding Video: দীপিকা রণবীরের চোখে আবেগের জল, প্রকাশ্যে বিয়ের ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সালটা ২০১৮। ইতালির লেক কোমোতে যেন সত্যি রূপকথা। গাঁটছড়া বেঁধেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং (Deepika, Ranveer’s dreamy wedding video )।  ৫ বছর পর বিয়ের অফিসিয়াল ভিডিও এল  প্রকাশ্যে। পাঁচ বছর পর বিয়ের ভিডিও প্রকাশ পেল কফি উইথ করনে (Koffee with Karan Season 8 )। এই ভিডিও অনুরাগীমহলে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। রণবীর যে দীপিকার সঙ্গে সম্পর্ক নিয়ে কতটা আবেগতাড়িত, তা দেখে চোখে জল এসেছে দীপবীর-ভক্তদের।

ভিডিওর শুরুতেই রণবীরকে বলতে শোনা যাচ্ছে, ৬ বছর আগে যদি কেউ বলত, তোমার সঙ্গে দীপিকা পাড়ুকোনের বিয়ে হবে, তাহলে আমি তাঁকে বলতাম, পাগল হয়ে গেছ। আর আজকের দিনটা দেখুন…

 

 

View this post on Instagram

 

A post shared by Vishal Punjabi (@theweddingfilmer)

এই ভিডিওতে দীপিকা ও রণবীরের মধ্যে এমন কিছু মুহূর্ত তৈরি হয়েছে যা দেখে আবেগতাড়িত হয়ে পড়েছেন ভক্তরাও। দীপিকার চোখের জল মুছে, সেই আঙুল চেটে নিয়েছেন রণবীর। এই দৃশ্য দেখে নেটিজেনদের অনেকেই তাঁদের পারস্পরিক শ্রদ্ধার প্রশংসা করেছেন।

দীপিকার বাবা প্রখ্যাত ব্যাডমিন্টন তারকা প্রকাশ পাড়ুকোনকে বলতে শোনা গিয়েছে, রণবীর দীপিকার জন্য কতটা নিবেদিত। প্রকাশ বলেচেন, ‘আমাদের পরিবারে সবাই খুব শান্ত, চুপচাপ। আর রণবীর ঠিক তার উল্টো। এই পরিবর্তনটা খুব ভাল। আসলে আমাদের পরিবারটা খুব বোরিং। আর ও এটায় পরিবর্তন এনেছে। ‘ রণবীরের বাবা জগজিৎ সিং ভাবনানি বলেন, ‘এটা পুরোটাই নিয়তি। কেউ একজন উপরে বসে লিখেছিল এই চিত্রনাট্য। সবচেয়ে সুন্দর একটা চিত্রনাট্য।’

আক্ষরিক অর্থেই এই বিয়ে স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত। তা বোঝা গিয়েছে প্রতিটি ফ্রেমে। দীপিকাও বলেছেন, বিয়ের পর মনে হল সম্পূর্ণ হলাম….সম্পূর্ণ …এটাই সঠিক শব্দচয়ন।

ভিডিয়োর শুরুতেই অত্যুৎসাহী রণবীরকে বলতে শোনা যাচ্ছে, ‘৬ বছর আগে কেউ যদি আমাকে বলতো তুমি দীপিকাকে বিয়ে করবে, আমি বলতাম পাগল! কিন্তু এখন সেটাই হতে চলেছে। কিছু তো ভালো করেছে তোমাদের ছেলে জীবনে।’ পাশে বসে রীতিমতো লজ্জা পেতে দেখা গেল পদ্মাবদ নায়িকাকে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest