Karan Johar to direct Ranveer Singh-Alia Bhatt in Rocky Aur Rani Ki Prem Kahani, watch video

‘রকি অওর রানি কী প্রেম কাহানি’ নিয়ে আসছেন রণবীর – আলিয়া, ৫ বছর পর পরিচালনায় করণ জোহর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষমেশ সত্যি হল জল্পনা। দীর্ঘ পাঁচ বছর পর পরিচালনায় ফিরছেন করণ জোহার (Karan Johar)। ছবিতে জুটি বাঁধবেন রণবীর সিং (Ranveer Singh) ও আলিয়া ভাট (Alia Bhatt)। সোমবার সোশ্যাল পেজে সুখবর দেওয়ার কথা ঘোষণা করেছিলেন করণ। আর সেই মতোই মঙ্গলবার সামনে এল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির প্রথম লুক। এই লাভ স্টোরি লিখেছেন ঈশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়। ধর্মা প্রোডাকশনসের (Dharma Productions) ব্যানারেই আসছে এই ছবি।

মঙ্গলবার রণবীর সিংয়ের জন্মদিন। গোটা বলিউড রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সেই শুভেচ্ছার মাঝে করণের এই ছবি ঘোষণা যেন রণবীরের কাছে স্পেশাল উপহার।টিজার পোস্ট করে করণ জোহর লিখলেন, দারুণ লাগছে ফের ক্যামেরার পিছনে নিজেকে দেখতে। এই কাজটাই আমি সবচেয়ে ভালবাসি।

‘গল্লি বয়’ ছবির পর ফের জুটি বাঁধতে চলেছেন রণবীর এবং আলিয়া। এমনিতে রণবীর সিং, আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের মধ্যে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। একসঙ্গে এ চারজন সুযোগ পেলে ঘুরতেও যান। বিতর্ক উঠলেও সেসবে মোটেই কান দেওয়ার পাত্র নন, আলিয়া, দীপিকা ও দুই রণবীর। তবে করণের এই ছবিতে ফের আলিয়া ও রণবীর সিংয়ের রসায়ন দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকেরা। ছবির শুটিং শুরু হবে খুব শীঘ্রই। ২০২২ সালে মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’।

আরও পড়ুন: ভেস্তি পরে নিখিল মজলেন ‘লুঙ্গি ডান্স’-এ! জমিয়ে দিলেন বিয়ের আসর

শোনা যাচ্ছে চিত্রনাট্য লেখার কাজ লকডাউনেই সেরে ফেলেছেন করণ। এই প্রথমবার রণবীর ও করণ একসঙ্গে কাজ করতে চলেছেন। অন্যদিকে আলিয়া ভাটের ডেবিউ ফিল্ম ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর পরিচালক ছিলেন করণ। ২০১৬ সালে ‘অ্যা দিল হে মুসকিল’ ছবির পরিচালনার পর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন পরিচালক। যদিও ওটিটি প্ল্যাটফর্মের জন্যে ‘লাস্ট স্টোরিজ’ ও ‘ঘোস্ট স্টোরি’-এই ছবিগুলির পরিচালনা করেছেন। বছরের শেষে একই সঙ্গে রাজস্থানে ছিলেন করণ-আলিয়া-রণবীর। মনে করা হচ্ছে সেখানেও চলেছে আলোচনা।

সূত্র মারফত জানা যাচ্ছে, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ একটি পারিবারিক মূল্যবোধ ও ভালোবাসার গল্প। ছবিতে এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে শাবানা আজমী (Shabana Azmi), ধর্মেন্দ্র (Dharmendra) and ও জয়া বচ্চনেও (Jaya Bachchan) দেখা যাবে বলে খবর। আলিয়ার দাদু-ঠাকুমার চরিত্রে দেখা যাবে শাবানা ও ধর্মেন্দ্রকে। এর আগে করণের ছবি ‘কভি খুশি কভি গম’ ও ‘কাল হো না হো’-তে অভিনয় করেছেন জয়া বচ্চন। এই ছবিতে তিনি রণবীর সিংয়ের ঠাকুমার ভূমিকায় অভিনয় করবেন।

আরও পড়ুন: কালিম্পঙে ‘জতুগৃহ’ বন্দি Bonny-Paayel! প্রকাশ্যে এল ছবির লুক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest