Site icon The News Nest

গোলাপী বিকিনিতে পুলের জলে উত্তাপ ছড়াচ্ছেন ‘মৎসকন‍্যা’ রেশমি দেশাই, দেখুন ছবি…

WhatsApp Image 2020 12 02 at 2.49.05 PM

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের দৌলতে বলিউড ইন্ডাস্ট্রিতে এখন রীতিমতো পরিচিত নাম রেশমি দেশাই (rashmi desai)। আগে থেকেই টেলিভিশন ধারাবাহিকে কাজ করতেন তিনি। তবে বিগ বস তাঁকে জনপ্রিয়তার শিখরে তুলে দিয়েছে। সোশ‍্যাল মিডিয়াতেও পাল্লা দিয়ে বাড়ছে রেশমির ফলোয়ার সংখ‍্যা।

সম্প্রতি অভিনেত্রীর কয়েকটি নতুন ছবি দারুন ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। গোলাপি বিকিনিতে সুইমিং পুলের জলের মধ‍্যে দাঁড়িয়ে পোছ দিয়েছেন তিনি। একের পর এক হট পোজে সোশ‍্যাল মিডিয়ায় এখন ভাইরাল রেশমির এই বিকিনি ফটোশুট।

আরও পড়ুন: ঘরোয়া ভাবে জন্মদিন পালন করলেন জিৎ, প্রকাশ্যে এল বাজির ফার্স্ট লুক পোস্টার

নীল জলে উষ্ণতা মাখানো পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী। অভিনেতা নন্দিশ সান্ধুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আরহান খানের সঙ্গে সম্পর্কে জড়ান রেশমি। বিগ বসের ১৩ নম্বর সিজনে অংশ নিয়েছিলেন রেশমি-আরহান। তবে বিগ বসের ঘরেই এই সম্পর্কে ইতি পরে।

আরহান বিবাহিত (ডিভোর্সি), তাঁর দুই সন্তান রয়েছে- এই সব তথ্য রমশির কাছে গোপন রেখেছিলেন তিনি, বিগ বসের ঘরে যা শুনে চমকে যান রেশমি। তবে অতীত ভুলে এখন নিজের কেরিয়ারে মন দিয়েছেন অভিনেত্রী।  রেশমির লেটেস্ট ফটোশ্যুটে কাহিল লক্ষ পুরুষ হৃদয়। সোশ্যাল মিডিয়ায় পারদ কয়েক গুণ বাড়িয়েছে এই বিকিনি শ্যুট।

শীঘ্রই তনুজ বিরওয়ানির বিপরীতে ‘তন্দুর’-এ  ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন রেশমি দেশাই। থ্রিলারধর্মী এই গল্পে, একটি হত্যার পরে এক বিবাহিত দম্পতির জীবন কীভাবে একটি অপ্রত্যাশিত দিকে এগোয়, সেই বিষয়টি তুলে ধরা হয়েছে। নিবেদিতা বসু পরিচালিত এই সিরিজটি উল্লু অ্যাপে দেখা যাবে।

আরও পড়ুন: গোপনে বিয়ে, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক! ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর ‘কেচ্ছা’ ফাঁস করলেন ‘স্বামী’

Exit mobile version