Site icon The News Nest

ছেলেরাও ভিকটিম হয়! বাস্তবের অন্য ছবি দেখানো হবে ফ্লিকফেয়ার ফিল্ম ফেস্টিভালে

“পেইন্টিংস ইন দ্যা ডার্ক” ছবির পরিচালক ও অভিনেতা জুটি বেধেছে আরো একবার । এবারের গল্পের নাম “টু আসেমড “।

গল্পের বিষয়বস্তু হল একজন পুরুষের ধর্ষন হওয়াকে কেন্দ্র করে ।সচরাচর দেখা যায় ছেলেদের ধর্ষকরূপে । কিন্তু সেই ছেলে যখন নিজেই ভিক্টিম তখন? এখানেই গল্পে অভিনবত্ব । বর্তমানে ফ্লিকফেয়ার ফিল্ম ফেস্টিভালে দেখানো হবে এই ছবি ।খুব শিগগিরই ওটিটি তে মুক্তি পেতে চলেছে “টু আসেমড”।

আরও পড়ুন: এবার বুদ্ধদেব গুহর ‘বাবলি’ হবেন শুভশ্রী! রোম্যান্টিক উপন্যাস নিয়ে সিনেমা রাজের

সম্প্রতি, সত্যজিৎ দাস পরিচালিত ‘পেইন্টিংস ইন দ্য ডার্ক’ ডাক পেয়েছে  রাশিয়ায়। তারকভস্কি, আইজেনস্টাইনদের দেশের একটি টিভি চ্যানেলে দেখানো হচ্ছে বিশ্বের সেরা কিছু সিনেমা। সেখানেই জায়গা করে নিয়েছে ‘পেইন্টিংস ইন দ্য ডার্ক’। রাশিয়ায় আসার আগে সত্যজিতের এই ছবি আফ্রিকা-জয় করে এসেছিল। আফ্রিকান একটি টিভি চ্যানেলের প্রিমিয়ারে এই ছবি প্রভূত প্রশংসা কুড়োয়। ক্রিটিক্স চয়েস আওয়ার্ডও জিতে নেয় এই ছবি। গত বছর ফেব্রুয়ারিতে মুক্তি পেয়েছিল এই ছবি। তারপর টানা পাঁচ সপ্তাহ থিয়েটারে এই সিনেমা চলে।

“পেইন্টিংস ইন দ্য ডার্ক” ছবি দিয়ে অভিষেক ঘটেছিল এই জেনারেশনের অন্যতম দক্ষ অভিনেতা রাশেদ রহমানের। এর আগে তিনি অনেক শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন । রাশেদের জন্ম  ও বেড়ে ওঠা উত্তরবঙ্গের কোচবিহারে। সেখান থেকে শিলিগুড়িতে পড়তে আসেন তিনি । তারপরেই অভিনয়ে মনপ্রাণ ঢেলে দেন ।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত গায়ক এসপি বালাসুহ্মণ্যম, ভর্তি করা হল হাসপাতালে

Exit mobile version