‘পতি,পত্নী অউর ওহস!’ অনির্বাণ-মধুরিমার রিসেপশনে তারার হাট জমজমাট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৃজিত মুখোপাধ্যায়, অনুপম রায়, সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ। মেন্টর থেকে বন্ধু হয়ে সহকর্মী সবাই উপস্থিত ছিলেন অনির্বাণ ভট্টাচার্য-মধুরিমা গোস্বামীর ছিমছাম ঘরোয়া রিসেপশনে। প্রত্যেকের সঙ্গে আলাদা করে ছবিও তুলেছেন নবদম্পতি। সেই ছবিই এখন সোশ্যাল পেজের মূল আকর্ষণ।

বিয়ের অনুষ্ঠানের মতো রিসেপশনেও একশো থেকে দেড়শো জনের বেশি নিমন্ত্রিত ছিলেন না। বিয়ের রিসেপশনে একদম বিন্দাস অবতারে ধরা দিলেন বর-কনে। রিসেপশনে দিন সাদা কুর্তা পাঞ্জাবিতে পাওয়া গেল অনির্বাণকে, সঙ্গে নীল রঙা উত্তরীয়। অন্যদিকে স্লেট রঙের সিল্কের শাড়িতে সেজেছেন মধুরিমা। সঙ্গে সোনালি সুতোর কাজ। কনট্রাস্ট করে পরেছেন হলুদ ব্লাউজ আর ভারি জাঙ্ক জুলিয়ারি।চিরাচরিত শাখাঁ-পলা কিংবা সিঁদুরে দেখা গেল না মধুরিমাকে।  নেটাগরিকদের আগের দিনের যাবতীয় ট্রোল ফুৎকারে উড়িয়ে কর্তা-গিন্নি উভয়েই হাসিমুখে পোজ দিয়ে আবদার মিটিয়েছেন কলকাতার ‘পাপারাৎজি’দের।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

আরও পড়ুন: ১১ ডিসেম্বর ‘হইচই’এ হতে চলেছে ‘ড্রাকুলা স্যার’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ার

এসেছিলেন জাতীয় পুরস্কারজয়ী শিল্পী, সুরকার, গীতিকার অনুপম রায়। স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে। অনুপমের পরনে কালো পাঞ্জাবি, সাদা চোস্ত। সঙ্গে কালো-সাদার মিলে তৈরি জহর কোট। ওই ফ্রেমে দেখা গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায়ের বান্ধবী ইকাকেও। পরমব্রত যদিও ব্যস্ত হিমাচল প্রদেশে। আগামী ছবির শ্যুটিংয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

সোহিনী সরকার উজ্জ্বল কালো শাড়িতে। রণজয় রং মিলিয়ে জেড ব্ল্যাক পাঞ্জাবিতে। অনির্বাণের বিয়েতে জোড়ে এসে আগামী ‘বিবাহ অভিযান’-এর ইঙ্গিত দিলেন যুগল?

 

View this post on Instagram

 

A post shared by Rudranil Ghosh (@rudranilrudy)

কালোর পাশে ক্রিম রঙকে বেছে রিসেপশনে ‘স্মার্ট অ্যান্ড ট্রেন্ডি’ রুদ্রনীল ঘোষ। পর্দায় ‘বিবাহ অভিযান’-এ অনির্বাণের সঙ্গী ছিলেন তিনি।

বাকি ‘মেন্টর’ সৃজিত মুখোপাধ্যায় আর মিথিলা। ডিজাইনার পাঞ্জাবিতে ঝকঝকে ‘খোকা’র ‘মালিক’। মিথিলা সুন্দরী কালো ঢাকাই জামদানিতে।

শুক্রবার রাতে সল্টলেকের ন্যাশান্যাল মাইম ইনস্টিটিউডেই বসেছিল নবদম্পতির রিশেপশনের আসোর।‘সংঘারাম’ নাট্যদলের সদস্যরা নব দম্পতিকে চমক দেওয়ার জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। গোটা অনুষ্ঠানের প্রস্তুতির ব্যাপারে কিছুই জানতেন না অনির্বাণ-মধুমিতা। বন্ধুদের সারপ্রাইজে মুগ্ধ তাঁরা।

পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী (Niranjan Goswami) মেয়ে মধুরিমা। তাঁর পড়াশোনাও থিয়েটার নিয়ে। অনির্বাণের মতোই তিনিও সমাজ ও রাজনীতি সচেতন মানুষ। দু’জনেই সংস্কৃতি জগতের, ফলে তাঁদের মনের মিল অনেক আগে থেকেই ছিল। চার হাত এক হওয়া ছিল শুধু সময়ের অপেক্ষা মাত্র। তাই হল বৃহস্পতিবার। নতুন জীবনে একসঙ্গে পথ চলা শুরু করলেন অনির্বাণ ও মধুরিমা।

আরও পড়ুন: রাজের ঠোঁটে আলতো চুমু শুভশ্রীর, গাড়ির ভিতর জমে উঠল ‘রাজশ্রী’র রোম্যান্স

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest