Remove video or face action,BJP MP minister warns Sunny Leone, makers

Madhuban Controversy: সানিদের নাচের ভিডিও সরানোর হুমকি বিজেপি মন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মধুবন বিতর্ক যেন থামছেই না। এ বার সরাসরি তাঁকে ‘হুমকি’ দিয়ে বসলেন মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। কিছু দিন আগেই যাঁর ‘হুমকি’র জেরে বাঙালি পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়কে একটি বিজ্ঞাপনের ছবি প্রত্যাহার করতে হয়েছিল। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রী নরোত্তম মিশ্র রবিবার বলেন, সানি লিওনিকে তাঁর নাচের ভিডিয়ো নেটমাধ্যম থেকে সরিয়ে নিতে হবে ৭২ ঘণ্টার মধ্যে। মিউজিক ভিডিয়োটি সরিয়ে না নিলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও হুমকি দিয়েছেন।

ঘটনার সূত্রপাত ২২ ডিসেম্বর সানির মুক্তি পাওয়া গানকে ঘিরে। এই গানটি কম্পোজ করেছেন সাকিব তোশি। নেপথ্য কণ্ঠ কণিকা কাপুর এবং অরিন্দম চক্রবর্তীর। মুক্তির ২৪ ঘন্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সানি লিওনের ‘মধুবন’ গান। ১৯৬০ সালে মুক্তি প্রাপ্ত কোহিনূর সিনেমার গান ‘মধুবন মে রাধিকা নাচে’। সেই গানকেই রিমেক করে নতুন মোড়কে আনা হয়েছে। আর সেই গানেই কোমর দুলিয়েছেন সানি লিওন। যাকে কেন্দ্র করে যত বিতর্ক। গত শনিবারই মথুরার পুরোহিতদের তরফে এই গানকে ব্যান করার আর্জি জানানো হয়।

আরও পড়ুন: SRK is back: মাথায় খোঁপা, পরনে কালো টি- শার্ট…’পাঠান’-এর শ্যুটিংয়ে ফিরলেন শাহরুখ

রবিবার আরও একধাপ এগিয়ে এই গানকে অবিলম্বে সোশ্যাল মিডিয়া থেকে সরানোর হুঁশিয়ারি দিয়ে বিজেপি নেতা বলেছেন, ‘কিছু মানুষ লাগাতার হিন্দু ধর্মে আঘাত করছে। রাধা মায়ের নামে মন্দির আছে। আমরা তাঁর পুজো করি। সাকিব তোশি তাঁর ধর্মকে নিয়ে গান বানাক আপত্তি নেই, আমাদের ধর্মীয় ভাবাবেগে আঘাত কেন করবে? আগামী তিনদিনের মধ্যে গান ব্যান না করলে আইনি পথে ব্যবস্থা নেব।’

নরোত্তম এই ভিডিয়োয় সানিকে অন্তর্ভুক্ত করা নিয়ে প্রশ্ন তুলেছেন। স্পষ্টতই তাঁর ইঙ্গিত সানির অতীতের দিকে। এর আগে বৃন্দাবনের সন্ত নবল গিরি মহারাজ হুমকি দিয়ে বলেন, “সরকার যদি এই গানকে নিষিদ্ধ না করে, কিংবা অভিনেত্রী সানির বিরুদ্ধে কোনও রকম পদক্ষেপ না করে, তা হলে আমরা মামলা দায়ের করব।” পাশাপাশি তিনি চান এই গান যত তাড়াতাড়ি সম্ভব নিষিদ্ধ করা হোক। শুধু তাই নয়, সানিকে দেশে না থাকতে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে।

আরও পড়ুন: নতুন বাড়িতে ক্রিসমাস উদযাপন ‘ভিক্যাট’ এর, ভাইরাল হল আদুরে ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest