সেপ্টেম্বরেই ‘মা’ হবেন নুসরত! স্ত্রীর বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের নিখিলের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নুসরত জাহানের সন্তানসম্ভবা হওয়ার খবরে নেটদুনিয়ায় যখন তুমুল শোরগোল, তার মাঝেই প্রকাশ্যে এল আরও একটি খবর। জানা গিয়েছে, সাংসদ-অভিনেত্রীর বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন, স্বামী নিখিল জৈন (Nikhil Jain)।

নুসরত আর নিখিলের বিয়ের দু-বছর পূর্ণ হতে বাকি আর মাত্র ১১ দিন। কিন্তু গত কয়েক মাসে একসময়ের স্বপ্নের জুটির সম্পর্কের সমীকরণটা পুরোপুরি বদলে গেছে।সাত মাস ধরে আলাদা নিখিল-নুসরত, সে কথা নিজের মুখেই বলেছেন নিখিল জৈন। গত তিনদিন ধরে নুসরত জাহানের মা হওয়ার খবর ভেসে বেড়াচ্ছে নানান গুঞ্জন। নুসরতের অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়েও বিতর্ক তুঙ্গে। নিখিল আগেই স্পষ্ট জানিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। এর মাঝেই চর্চা নুসরতের মা হওয়ার খবর জেনেই নাকি নুসরতের বিরুদ্ধে দেওয়ানি মামলা ঠুকেছেন নিখিল।

তবে সেই জল্পনা উড়িয়ে নিখিল স্পষ্ট করেছেন নুসরতের নামে অনেক আগেই তিনি সিভিল স্যুট ফাইল করেছেন, এর সঙ্গে তাঁর ‘স্ত্রী’র অন্তঃসত্ত্বা হওয়ার খবরের কোনও যোগ নেই। আনন্দবাজারকে দেওয়া সাক্ষাত্কারে নিখিল জৈন জানান, ‘যে দিন জানলাম, নুসরত আমার সঙ্গে থাকতে চায় না , অন্য কারও সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি’। জানা গিয়েছে আগামী জুলাই মাসে আদালতে এই মামলার শুনানিও রয়েছে।

আরও পড়ুন: ‘তুমি তোমার মতো করে ফুটে উঠবে’, মা হওয়ার জল্পনায় কি তবে স্বীকৃতি নুসরত জাহানের!

নুসরতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক রাখতে চান না নিখিল, সেটিও স্পষ্ট করেছেন তিনি। ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে দুটি রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি, পরে শহরে ফিরে জুলাইয়ের শুরুতেই বসেছিল তাঁদের গ্র্যান্ড রিসেপশন। কিন্তু ঘনিষ্ঠমহল সূত্রে খবর, নুসরত-নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। সেই কারণেই অ্যানালমেন্ট করেই নুসরতের সঙ্গে আলাদা হতে চান নিখিল। হিন্দু ম্যারেজ অ্যাক্টের সেই নিয়মানুসারে, নুসরতকে আদালতে গিয়ে বলতে হবে নিখিলের সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক ভবিষ্যতে থাকবে না।

টলিপাড়ার বাতাসে ভেসে বেড়াচ্ছে সেপ্টেম্বর মাসেই নাকি মা হতে চলেছেন নুসরত জাহান। সম্ভাব্য তারিখ ১০ই সেপ্টেম্বর। যদিও গোটা বিষয় নিয়ে স্পিকটি নট তারকা সাংসদ।

আরও পড়ুন: হাসপাতাল থেকে দিলীপ কুমারের ছবি শেয়ার করলেন Saira Banu, কেমন আছেন অভিনেতা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest