ভরা বসন্তে চতুর্থ বার প্রেমে পড়লেন শ্রাবন্তী! এবার কাকে মন দিলেন নায়িকা?

শ্রাবন্তীর কাছের মানুষরা একথা ভালোভাবেই জানেন যে, মন দেয়া নেয়া করতে বেশি দেরি করেন না নায়িকা।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বার তিনেক মন ভেঙেছে, তা বলে কি আরেকবার প্রেমে পড়া যাবে না? নিশ্চয়ই যাবে। মন তো! বসন্তের ফুল তো ফুটতেই পারে। সূত্রের খবর মানলে, প্রেমের সেই ফুল আবারও ফুটেছে টলি বিউটি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) মনে।

শ্রাবন্তীর জীবনে রোশন এখন অতীত। তৃতীয় স্বামীর সঙ্গে আইনিভাবে বিচ্ছেদ না হলেও গত বছর অক্টোবর থেকেই আলাদা পথ বেছে নিয়েছেন দুজনে। এর মাঝেই জোর গুঞ্জন শ্রাবন্তীর জীবনে নাকি ফের ‘বসন্ত এসে গেছে’। নতুন করে প্রেমে পড়েছেন সদ্য রাজনীতিতে যোগ দেওয়া টলিগঞ্জের এই তারকা। বাইপাসের ধারে যে বহুতলে থাকেন শ্রাবন্তী, সেই আরবানারই বাসিন্দা শ্রাবন্তীর ভালোবাসার মানুষ।

আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি মন দেওয়া-নেওয়ার পর্ব সেরে ফেলেছেন শ্রাবন্তী। সূত্রের খবর, নির্বাচনী প্রচারের ব্যস্ততার ফাঁকেও বুধবার দু’জন সম্পর্কের একমাস পূর্তি ঘটা করে সেলিব্রেট করেছেন। তাঁর আগে শুধুই পরিচিত ছিলেন দু’জনে।

ইনস্টাগ্রামে অভিরূপ ও শ্রাবন্তী একে অপরকে ফলোও করেন। যদিও শ্রাবন্তীর চর্চিত নতুন প্রেমিকের প্রোফাইলটি লক করা। এক আবাসনে থাকলেও দুজনে থাকেন পৃথক টাওয়ারে। একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ, সোশ্যাল মিডিয়া পেজেও তেমনই লেখা রয়েছে।

উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে (Rajiv Kumar Biswas) বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে (Krishan Vraj) বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষে কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল।

আরও পড়ুন: Filmfare Awards Bangla 2021: সৃজিত একাই জিতলেন ৮ পুরস্কার, অভিনয়ে সেরা শুভশ্রী-স্বস্তিকা-প্রসেনজিৎ-জয়া-ঋদ্ধি

তবে সেসব এখন অতীত। নিজের জিম নিয়েই ব্যস্ত রোশন। বিজেপি প্রার্থী (BJP Candidate) শ্রাবন্তী ব্যস্ত নিজের বেহালা পশ্চিম (Behala Paschim) কেন্দ্রের প্রচারে। শুক্রবার অভিনেত্রীর হয়ে তাঁর কেন্দ্রে প্রচার করেন বাবুল সুপ্রিয়। শোনা যাচ্ছে, শ্রাবন্তীর প্রচারপর্বেও সঙ্গ দিচ্ছেন অভিরূপ। এতদিন শ্রাবন্তী যাঁদের সঙ্গে ছিলেন, তাঁদের আর্থিক দিকও নাকি তাঁকেই সামলাতে হত। কিন্তু অভিরূপের ক্ষেত্রে তেমনটা নয় বলে শোনা যাচ্ছে।

শ্রাবন্তীর ঘনিষ্ঠমহলের মতে, অভিরূপের সঙ্গে নেহাত বন্ধুত্বের সম্পর্ক তাঁর। এখন প্রেমে পড়বার সময় নেই শ্রাবন্তীর, পাশাপাশি তিনি এখনও আইনিভাবে রোশনের স্ত্রী। যদিও সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে। এ প্রসঙ্গে এখনও মুখ খোলেননি শ্রাবন্তী।

আরও পড়ুন: TRP List: ‘মিঠাই’-কে হারিয়ে শীর্ষে ‘কৃষ্ণকলি’, চোখ রাখুন- সেরা দশের তালিকায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest