Site icon The News Nest

মাঝ সমুদ্রে রেভ পার্টি! আটক শাহরুখ-পুত্র আরিয়ানকে জেরা এনসিবি-র

ariyan

ফের মাদক কাণ্ডে নাম জড়াল বলিউডের। এবার মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চালিয়ে ১০ জনকে আটক করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau)। শাহরুখ খানের ছেলে আরিয়ানকেও জেরা করা হচ্ছে। রবিবার তাদের মুম্বই ফেরত নিয়ে আসা হবে।

বিলাসবহুল ক্রুজে মাদক কাণ্ডের পর্দাফাঁস হয় শনিবার গভীর রাতে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি’র আধিকারিকরা যাত্রী সেজে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ক্রুজে চড়েন। মুম্বই থেকে গোয়ার উদ্দেশে রওনা হয় ক্রুজটি। ভিতরেই শুরু হয় পার্টি। এনসিবি আধিকারিকরা গোপন সূত্রে খবর পান যে ওই ক্রুজের পার্টিতে মাদক সেবন করা হবে। হলও ঠিক তাই। পার্টিতে মাদক সেবন করতে শুরু করে প্রায় প্রত্যেকেই। কেউ কেউ নেশায় বুঁদ হয়ে যায়। প্রায় অচৈতন্য হয়ে পড়েন অনেকেই।

এরপরই এনসিবি আধিকারিকরা ১০ জনকে আটক করে। শাহরুখ খানের ছেলে আরিয়ানকেও (Shah Rukh Khan’s Son Aryan) জেরা করা হচ্ছে।  এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানিয়েছেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো(NCB)। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা যে রেভ পার্টিত হানা দেয়, সেখানে ছিলেন তিনি।’  শুধু বলিউড নয়, পুলিশ সূত্রে খবর ফ্যাশন জগতের অনেকেও উপস্থিত ছিলেন সেখানে।  বাজেয়াপ্ত করা হয় কোকেন, হাশিস, এমডিএম-এর মতো প্রচুর টাকার মাদক।

অভিনেতা সুশান্ত-র মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা, অনেকেরই নাম জড়িয়েছে মাদক কেসে। বহুদিন জেল হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী। এখন দেখার জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয় কি না আরিয়ানকে।

 

 

Exit mobile version