Revealed: X porn star Mia Khalifa's breasts are fake, implanted after spending millions

নকল স্তন! ভিডিওয় গোপন তথ্য ফাঁস করলেন মিয়া খালিফা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মিয়া খালিফার স্তন নাকি নকল? মিয়া খালিফা এমন একটা নাম যাকে প্রায় সকলেই চেনেন। নীল ছবি জগতের রানি তিনি। তবে আজকাল আর পর্নগ্রাফি অভিনয় করছেন না তিনি। নিজের ভিডিও বানিয়ে ভ্লগ তৈরি করেছেন। সেখানেই এক ভয়ানক তথ্য ফাঁস করলেন তিনি।

শরীর নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি মিয়া। পর্ন ফিল্মের জগৎ ছেড়ে দিলেও নিয়মিত উষ্ণ ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। সেখানে ব্রেস্ট ইমপ্ল্যান্টের কথাও মজার ছলে একাধিকবার জানিয়েছেন।  সম্প্রতি একটি ভিডিওয় নিজের ব্যক্তিগত জীবনের কাহিনি ভাগ করে নেন। সেখানে নকল স্তনযুগলের কথাও জানান। পাশাপাশি নিজের অস্ত্রোপচারের ভিডিও-ও শেয়ার করেন। শোনা গিয়েছে, ৯ লক্ষ ৯০ হাজার টাকা দিয়ে ব্রেস্ট ইমপ্লান্টস (Breast Implants) করিয়েছেন। নাকেরও সার্জারি করিয়েছেন মিয়া। তার জন্য খরচ করেছেন আরও বেশি। ১১ লক্ষ টাকা দিয়ে নাকি নোজ জব করিয়েছেন প্রাক্তন পর্ন তারকা।

 

View this post on Instagram

 

A post shared by Mia K. (@miakhalifa)

আরও পড়ুন: TRP List:প্রথম দশে নেই শ্রীময়ী, খড়কুটো! আধিপত্য বজায় রাখল মিঠাই, খুকুমণিরা

মোট তিনমাস পর্ন ইন্ডাস্ট্রিতে ছিলেন মিয়া খলিফা। কিন্তু ওই সময়টুকুর মধ্যে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান তিনি। আজও সবচেয়ে বেশি জনপ্রিয় পর্নোগ্রাফি তারকাদের মধ্যে তিনি রয়েছেন তিন নম্বরে। পর্নহাবে তাঁর ছবিগুলি টপ রেটেড। বহুদিন ধরেই বলিউডে বা সিনেমায় অভিনয় করতে চাইছেন তিনি। কিন্তু এখনও তেমন কিছু জোটেনি তাঁর ভাগ্যে। যদিও তিনি প্রথম নন। পর্ন দুনিয়া ছেড়ে বলিউডে অভিনয়ে মন জিতেছেন সানি লিওন। সেই পথেই হাঁটতে চাইছেন মিয়া।

এখন নিজেকে সোশ্যাল মিডিয়া স্টার বলতেই পছন্দ করেন মিয়া। ইনস্টাগ্রামের পাশাপাশি নিয়মিত টুইটারেও সক্রিয় থাকেন। একটি ইউটিউব চ্যানেলও রয়েছে মিয়ার। নিজের জীবনের নানা মূহূর্ত তুলে ধরেন সেখানে।

আরও পড়ুন: যৌনদৃশ্যে অভিনয়ই কি সামান্থার বিচ্ছেদের কারণ? গুঞ্জনে হাওয়া দিলেন নাগা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest