Revolver Rohosshyo: Anjan Dutt's New Film Revolver Rohosshyo Trailer Released

Revolver Rohosshyo: রহস্য সমাধান করতে গিয়ে প্রেম! আজব এক গোয়েন্দাকে নিয়ে আসছেন অঞ্জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অঞ্জন দত্তের সিনেমা মানেই অনুগামীদের কাছে এক টানটান উত্তেজনা, তা বলার অপেক্ষা রাখে না। এবার ‘রিভলবার রহস্য’ সিনেমা নিয়ে পর্দায় আসছেন অঞ্জন দত্ত। ড্যানি ডিটেকটিভের গল্প নিয়েই তৈরি হয়েছে সিনেমাটি। এখানে অভিনয় করবেন তনুশ্রী চক্রবর্তী, সুপ্রভাত দাস সহ, কাঞ্চন মল্লিক-সহ অনেকেই। ইতিমধ্যে সিনেমার ট্রেলারটি মুক্তি পেয়ে গেছে। ট্রেলার মুক্তি পাওয়ার খুব উচ্ছ্বসিত হয়ে পড়েছেন অনুগামীরা।

ছবির ট্রেলারটিও বড়ই অদ্ভুত! গোটা ট্রেলার জুড়ে গোয়েন্দা কেবলই নেপথ্যে থেকে দর্শকদের সঙ্গে কথা বলে গেলেন। এই ট্রেলারে গোয়েন্দা আরও জানান যে ম্যাজিক দেখিয়ে নাকি তাঁর জীবন কেটে যেতে পারত। কিন্তু আচমকাই তাঁর জীবনের গতিপথ পাল্টে যায়। একজনের পাল্লায় পড়েই তাঁর জীবন বদলায়। ম্যাজিশিয়ান থেকে তিনি গোয়েন্দা হয়ে ওঠেন। ফলে এখান থেকেই স্পষ্ট তিনি স্বেচ্ছায় নয় বরং পরিস্থিতির চাপে গোয়েন্দা হয়ে উঠেছেন। একই সঙ্গে কেস সমাধান করতে গিয়ে প্রেমেও পড়ে যান!

আরও পড়ুন: Tunisha Sharma: ‘ইসলামের প্রতি ঘৃণা থেকে এসব বলছেন?’, শিজানকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুব্ধ বোনেরা

তবে এটাই প্রথমবার নয়, এর আগেও অঞ্জন দত্ত ড্যানি ডিটেকটিভের গল্প নিয়ে এসেছিলেন বড় পর্দায়। সেই ছবির নাম ছিল ড্যানি ডিটেকটিভ আইএনসি। সেখানেও সুপ্রভাত দাস গোয়েন্দার চরিত্রে অভিনয় করেছিলেন।

এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন সুজয় নীল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, রানা গুহ, সুদীপা বসু, চন্দন সেন, ছন্দক চৌধুরী, প্রমুখ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন অঞ্জন দত্ত। আর গানের দায়িত্ব সামলেছেন নীল দত্ত। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছেন অনেকেই। কবে সিনেমাটি মুক্তি পাবে যদিও তা এখনোও জানা যায়নি।

আরও পড়ুন: Deepika Padukone : মা হতে চলেছেন দীপিকা? ‘পাঠান’ বিতর্কের মাঝেই নয়া গুঞ্জন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest