Site icon The News Nest

‘বন্ধ করা হোক মিডিয়া ট্রায়াল’, সুপ্রিম কোর্টে আর্জি রিয়ার

rhea 700x400 1

আবারও শীর্ষ আদালতে নতুন হলফনামা জমা দিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিংহ রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর থেকেই তাঁকে মিডিয়ায় দোষী সাব্যস্ত করার চেষ্টা চলছে, এই অভিযোগের ভিত্তিতেই সোমবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন তিনি।

সুশান্তের মৃত্যুর সঙ্গে যুক্ত আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই কেন্দ্রীয় সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সাঁড়াশি চাপে সুশান্তের গার্লফ্রেন্ড। সোমবার দ্বিতীয়বার ইডির জেরার মুখে অভিনেত্রী। এর মাঝে মিডিয়াকে কাঠগড়ায় দাঁড় করিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ রিয়া। অভিযোগ, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর ঘটনা য় আদালতের রায় বেরোনর আগেই তাঁকে দোষী তকমা দেওয়া হচ্ছে ‘মিডিয়া ট্রায়ালে’। তাঁকে নিয়ে অকারণে যে সমস্ত খবর প্রকাশিত হচ্ছে তার বেশির ভাগেই শালীনতার মাত্রা ছাড়িয়ে যাচ্ছে বলে অভিযোগ রিয়ার।

আরও পড়ুন: আচমকা পিছিয়ে গেল ‘লাল সিং চাড্ডা’ ছবি মুক্তির দিন, নয়া তারিখও জানিয়ে দিলেন আমির খান

নতুন হলফনামায় আরও লেখা হয়, “রাজনৈতিক স্বার্থচরিতার্থ করার জন্য বলির পাঁঠা করা হচ্ছে রিয়াকে।”  পাশাপাশি শীর্ষ আদালতের কাছে তাঁর আবেদন,  ব্যক্তিস্বাধীনতায় হস্তক্ষেপ করে ক্রমাগত তাঁর উপর যে ‘চাপ’ সৃষ্টি করা হচ্ছে  তা থেকেও তাঁকে যেন রক্ষা করা হয়।  সুপ্রিম কোর্টে ‘ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ বন্ধ করা’ এবং ‘মানসিক যন্ত্রণা থেকে অব্যহতি’ চেয়ে এই আর্জি দায়ের করেছেন রিয়া।

এর আগেও সুশান্তের মৃত্যু মামলা বিহার থেকে মুম্বইয়ে নিয়ে আসার আবেদন জানিয়ে হলফনামা জমা দিয়েছিলেন রিয়া। তারই পরিপ্রেক্ষিতে গত ৫ অগস্ট রিয়াকে ডেকে পাঠিয়েছিল সর্বোচ্চ আদালত। সেই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে আগামিকাল, মঙ্গলবার।

আরও পড়ুন: করোনাকালে বিয়ে সেরে ফেললেন বাহুবলীর ‘বল্লালদেব’, দেখুন ছবি…

 

Exit mobile version