Rhea Chakraborty: Bombay High Court quashes LOCs against Rhea Chakraborty

Rhea Chakraborty: সুশান্ত সিং রাজপুত মামলায় স্বস্তি রিয়ার, বম্বে হাইকোর্ট দিল নয়া নির্দেশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় স্বস্তি পেলেন সুশান্ত সিংয়ের প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সুশান্তের মৃত্যুর পর রিয়ার বিরুদ্ধে যে ‘লুক আউট’ নোটিস জারি করেছিল সিবিআই, তা খারিজ করল মুম্বই হাই কোর্ট। অর্থাৎ এবার থেকে রিয়া নিশ্চিন্তে দেশের বাইরে যেতে পারবেন। তবে শুধুই রিয়া নয়, তাঁর বাবা, ভাইয়ের বিরুদ্ধে জারি করা ‘লুক আউট’ নোটিসও খারিজ করে দিল।

২০২০ সালে সুশান্তের মৃত্যুর পর তাঁর উপর আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ দায়ের করেন অভিনেতার বাবা। তা ছাড়া সেই সময় মাদক মামলাতেও গ্রেফতার করা হয় রিয়াকে। তার পর রিয়ার নামে লুক আউট নোটিস জারি হয়, যার ফলে অভিনেত্রীর বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা ছিল। লুক আউট সার্কুলার জারি স্থগিত রাখার জন্য বম্বে উচ্চ আদালতে আবেদন জানান রিয়া। কাজের প্রয়োজনে বিদেশ যেতে হবে বলেও আদালতে তখন জানিয়েছিলেন রিয়া। অভিনেত্রীর আইনজীবী হাইকোর্টে আবেদন জানান। কিন্তু তখন তাঁর আবেদন বাতিল হয়ে গিয়েছিল।

মাদক মামলায় জামিন পাওয়ার পরে বিশেষ এনডিপিএস আদালত থেকে বিদেশ ভ্রমণের অনুমতি পেয়েছিলেন রিয়া। তবে সিবিআইয়ের তরফে এফআইআর দায়ের করা হয়, তার জেরে অভিনেত্রী দেশ ছা়ড়তে পারেননি। কিন্তু ওই কেসের কোনও অগ্রগতি হয়নি, এমনকি রিয়ার নামে কোনও সমন জারি করাও হয়নি। সেই কারণেই মাসখানেক আগে রিয়া লুকআউট নোটিস থেকে অব্যাহতির আবেদন জানিয়েছিলেন আদালতে। অবশেষে বিচারপতি রেবতী মোহিতে ডেরে এবং মঞ্জুষা দেশপাণ্ডের ডিভিশন বেঞ্চে রিয়ার ‘লুক আউট’ নোটিস খারিজ হল। বিদেশ যাওয়ার নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেলেন রিয়া।

শোনা যায়, মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লারের প্রাক্তন প্রেমিক শিল্পপতি নিখিল কামাতের সঙ্গে নাকি প্রেম করছেন রিয়া। শুধু তাই নয়, শোনা যাচ্ছে রিয়া ও নিখিল নাকি লিভ ইন সম্পর্কেও থাকতে চলেছেন। তবে এ বিষয়ে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি রিয়াকে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest