Rhea Chakraborty offered Rs 35 lakh per week for Bigg Boss 15?

Bigg Boss 15: প্রতি সপ্তাহে ৩৫ লাখ! রেকর্ড পারিশ্রমিক অফার করা হল Rhea Chakraborty-কে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ১৫’ নিয়ে উত্তেজনা! ২ অক্টোবর প্রিমিয়ার হবে ভারতের সবথেকে চর্চিত রিয়েলিটি শো-র। সলমন খানের ‘বিগ বস’র জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। আপাতত চ্যানেলের তরফে বিগ বস ওটিটি-র শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নাম সামনে আনা হয়েছে। সঙ্গে থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ!

কিছুদিন আগেই জল্পনা, জানা গিয়েছিল শোতে নাকি অংশ নিতে চলেছেন অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তী। যদিও এই জল্পনাকে ফুৎকারে উড়িয়েছেন অঙ্কিতা নিজে। জানিয়েছেন, বিগ বসের বাড়িতে অংশ নেবেন না তিনি। কিন্তু রিয়ার বিষয়টা ফুৎকারে ওড়ানো যাচ্ছে না। হতেও পারে তিনি প্রতিযোগী হয়ে এলেন।

আরও পড়ুন: কনের বেশে সাজলেন ঋতাভরী! স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে

শোনা যাচ্ছে, এই নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে বেশ কয়েকবার মিটিংও করা হয়েছে। শোনা যাচ্ছে সপ্তাহপিছু তাঁকে অফার করা হয়েছে ৩৫ লাখ। যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। এই প্রথম কোনও প্রতিযোগী এত টাকা পাবেন!

‘বিগ বস’র ঘরে কোন সদস্য কত টাকা পাচ্ছেন তা নিয়ে চর্চা বরাবরের। ‘বিগ বস ৯’র ঘরে রিমি সেন নাকি প্রায় উপার্জন করেছিলেন ২.২ কোটি। শোনা যায় সিদ্ধার্থ শুক্লা পেতেন প্রতি সপ্তাহে ১৮-২০ লাখ। রেশমি দেশাইও আছেন এই তালিকায়। তিনি নাকি পেতেন ২০-২২ লাখ।

সম্প্রতি দলজিৎ কৌর ও তেজস্বী প্রকাশের সঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেত্রী। জানা যাচ্ছে সম্প্রতি বিউটি পার্লারের গিয়েছিলেন রিয়া। বিগ বসের ঘরে ঢোকার আগে অংশগ্রহণকারীরা বিউটি পার্লারে সৌন্দর্য চর্চা করতে যান। সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়াকে নিয়ে নেটিজেনদের কৌতূহলের শেষ নেই। তাই তিনি যদি এই শোয়ে অংশ নেন তাহলে প্রথম থেকেই টিআরপি বেশ উপরের দিকেই থাকবে।

আরও পড়ুন: মুক্তি পেল রূপঙ্করের পুজোর গান ‘দুগ্গা এবার ঘরে’, সঙ্গী নীল-ভিভান-রাজীব

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest