প্রথমবার সিবিআইয়ের জেরার মুখে রিয়া, সঙ্গে রয়েছেন ভাই শৌভিক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় রিয়া চক্রবর্তীকে তলব করল সিবিআই। প্রসঙ্গত রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই সিবিআইয়ের তরফে ২৪ দফা প্রশ্ন সাজিয়ে রাখা হয়েছে বলে খবর। যা নিয়ে ইতিমধ্যই ফের সরগরম হয়ে উঠেছে সংবাদমাধ্যম।

আজ সকাল ১০.৩০ সিবিআইয়ের মুম্বই খাঁটি ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছোলেন রিয়া। এই প্রথম সুশান্তের মৃত্যু মামালয় সিবিআইযের মুখোমুখি হতে চলেছেন রিয়া। এর আগে দু’বার ইডির প্রশ্নের মুখে পড়তে হয়েছে জলেবি নায়িকাকে। রিয়ার সঙ্গে এদিন সিবিআইয়ের মুখোমুখি হওয়ার জন্য হাজির হয়েছেন ভাই শৌভিক চক্রবর্তীও।

আরও পড়ুন: ভারতীয় সংবিধানকে ‘অপমান’! দেশদ্রোহিতার মামলা কঙ্গনার বিরুদ্ধে

এদিন সকাল ১০.০৫ মিনিটে সান্তাক্রুজে নিজের অ্যাপার্টমেন্ট থেকে ডিআরডিও গেস্ট হাউজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন রিয়া। গতকাল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে ১৪ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। তারপর থেকেই অনুমান করা হচ্ছিল আজই রিয়াকে ডেকে পাঠাবে সিবিআই। এদিন সাদা সালোয়ারে, ইনোভা গাড়িতে বসে কেন্দ্রীয় সংস্থার মুখোমুখি হতে পৌঁছোলেন রিয়া। এর আগে দুবার সিবিআইয়ের জেরা মুখে পড়তে হয়েছে শৌভিককে।

ইতিমধ্যেই ডিআরডিও গেস্ট হাউজে পৌঁছে গিয়েছে এই মামলার অপর অভিযুক্ত স্যামুয়েল মিরান্ডাও। রয়েছেন ১৪ জুন সুশান্তের মৃত্যুর সময় বান্দ্রার কার্টার অ্যাপার্টমেন্টে উপস্থিত সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার তথা ফ্ল্যাট মেইট সিদ্ধার্থ পিঠানি, রাঁধুনি নীরজ সিং এবং হাউজ হেল্প কেশবও এই মুহূর্তে রয়েছে ডিআরডিও গেস্ট হাউজের ভিতরেই।

সুশান্তের মৃত্যুর পর গতকাল প্রথম সংবাদমাধ্যমের মুখোমুখি হন রিয়া। এর কয়েকঘন্টার মধ্যেই রিয়াকে ডেকে পাঠাল সিবিআই। আপাতত তিনটি কেন্দ্রীয় সংস্থার সাঁড়াশি চাপে রিয়া চক্রবর্তী। ইডি, সিবিআই, এবং এনসিবির তরফে সুশান্ত মৃত্যু মামলার তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন: নেটফ্লিক্স ওয়েব সিরিজ ‘ব্যাড বয় বিলিয়নেয়ার্স’-এর বিরুদ্ধে আদালতে মেহুল চোকসি