Site icon The News Nest

সুশান্তের পোস্টমর্টেমের সময় কুপার হাসাপাতালের মর্গে রিয়া! ফাঁস নয়া তথ্য

sushant sing rhea 700x400 2

সুশান্ত মৃত্যু তদন্তের বাঁকে বাঁকে তৈরি হচ্ছে নতুন রহস্য যার নিশানায় সেই এক বাঙালি মেয়ে রিয়া চক্রবর্তী। সুপ্রিম কোর্টের রায়ে সুশান্ত-মৃত্যু তদন্তের ভার সিবিআই-এর হাতে আসার পরেই ‘টাইমস নাও’ থেকে প্রকাশিত ভিডিয়োয় জানা গেল, ১৫ জুন মুম্বইয়ের কুপার হাসপাতালের মর্গে দুই ব্যক্তির সঙ্গে ‘অনধিকার’ প্রবেশ করেছিলেন রিয়া চক্রবর্তী। কে বা কারা তাঁকে মর্গে ঢুকতে দিল? কেন ৪৫ মিনিট সেখানে তিনি ছিলেন? ঠিক কী করছিলেন? সোশ্যাল মিডিয়া উত্তাল এই প্রশ্নে।

তিনি কী ভাবে নিষিদ্ধ এলাকায় ঢুকে পড়লেন এবং এতক্ষণ সময় কাটালেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে নানা মহলে। এই মামলার পেছনে যে প্রভাবশালী কোনও ব্যক্তির হাত রয়েছে, তা এই ফুটেজে স্পষ্ট বলে ধারণা অনেকের। ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, রিয়া সদা পোশাকে। মাথা থেকে মুখ ঢাকা তাঁর, সঙ্গে একজন পুরুষ আর একজন সাদা পোশাকের মুখ বাঁধা নারী। নেটাগরিকদের এক অংশের বক্তব্য রিয়ার সঙ্গের পুরুষটি হয় স্যামুয়েল মিরান্ডা নয়, তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। আর রিয়ার পাশের মেয়েটি নেটাগরিকদের মতে শ্রুতি মোদী। যদিও নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

আরও পড়ুন: তৈরি হল নয়া ধন্দ, উঠে এল নয়া প্রশ্ন! মহেশ-রিয়ার ৮ জুনের ব্যক্তিগত চ্যাট প্রকাশ্যে

 

কিন্তু কেন রিয়া ১৫ জুন কুপার হাসপাতালের মর্গে গেলেন? নিয়ম অনুসারে পুলিশের উপস্থিতিতেই, মৃত ব্যক্তির পরিবারের অনুমতি নিয়ে সেই পরিবারের সদস্য একমাত্র মর্গে যেতে পারেন। এক্ষেত্রে রিয়া তাঁর কিছুই করেননি। মুম্বই পুলিশের অনুমতি কি তিনি নিয়েছিলেন? মুম্বই পুলিশ এ বিষয়ে কিছু জানায়নি কেন? উল্টে পরিবারের বাইরের লোক হয়ে রিয়া কী ভাবে মর্গে প্রবেশ করলেন? শুধু তাই নয়, ৪৫ মিনিট সেখানে উপস্থিত থেকে তিনি সুশান্তের পোস্টমর্টেমের কোনও বিশেষ তথ্যকে কী সরিয়ে দিলেন?এই প্রশ্ন ভাবাচ্ছে গোটা দেশকে!

আর একটি ভিডিয়োতে সুশান্তের বাড়িতে দেখা গিয়েছে চিত্রনির্মাতা সন্দীপ সিং-কে। বাড়ি থেকে একটি, নাকি দুটি অ্যাম্বুল্যান্স বেরিয়েছিল, তা নিয়ে ধন্দ রয়েছ। আর কুপার হাসপাতালেরই তৃতীয় ভিডিয়োতে দেখা যাচ্ছে, সুশান্তর দেহ যখন শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হচ্ছে, তখন মুম্বই পুলিশকে থাম্বস আপ দেখাচ্ছেন সন্দীপ সিং।

আরও পড়ুন: দিলীপ কুমারের পরিবারের বড় ধাক্কা! করোনা যুদ্ধে হেরে গেলেন ভাই আসলাম খান

 

 

Exit mobile version