সুশান্তের মৃত্যুর তদন্ত: FIR দায়ের হতেই অর্ন্তবর্তী জামিনের আবেদন করছেন রিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানাচ্ছেন রিয়া চক্রবর্তী। ডিএন’তে প্রকাশিত রিপোর্ট বলছে আজই আদালতে আন্তর্বতীকালীন জামিনের আবেদন জানাতে পারেন রিয়া। গতকাল রাতে তিনঘন্টা ধরে আইনজীবী আনন্দিনি ফার্নান্দেজের সঙ্গে আলোচনা করেন রিয়া ও তাঁর পরিবার। যদিও সংবাদমাধ্যমের সামনে প্রত্যাশা মতোই মুখ খোলেননি আইনজীবী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মঙ্গলবার সন্ধ্যায় আসে চাঞ্চল্যকর মোড়। সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী ও তাঁর পুরো পরিবার ও ম্যানেজারের বিরুদ্ধে ১৬ দফা অভিযোগ করে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কে কে সিং। পাটনার রাজীব নগর থানায় রিয়ার বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর।

রিপোর্টে প্রকাশ, আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে কথা বলে রিয়া অর্ন্তবর্তী জামিনের আবেদন করছেন। ইতিমধ্যেই রিয়ার আইনজীবী সমস্ত তথ্য একত্রিত করেছেন বলেও জানা যাচ্ছে। প্রসঙ্গত, মহারাষ্ট্রের পালঘর হত্যাকাণ্ড এবং ১৯৯০ সালে বোমা বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের আইনজীবী হিসেবে কাজ করেন সতীশ মানশিন্ডে। সলমন খানের হয়েও তিনি মামলা লড়েন বলে খবর। এবার সেই সতীশ মানশিন্ডেকেই নিজের আইনজীবী হিসেবে নিয়োগ করেন রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন: ফের পর্দায় পছন্দের সাহিত্য! শুরু হল অবনীন্দ্রনাথ ঠাকুরের ‘ক্ষীরের পুতুল’

রিয়া ও অভিনেত্রীর পরিবারের বিরুদ্ধে চক্রান্ত, সুশান্তের সঙ্গে প্রতারণা (আর্থিক ও মানসিক) এবং তাঁকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মতো অভিযোগ এনেছেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা), ৩৪১,৩৪২,৩৮০,৪০৬, ৪২০-ধারায় রিয়ার পুরো পরিবারের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে।

নানানভাবে সুশান্তকে ব্ল্যাকমেল করছিলেন অভিনেত্রী, অভিযোগ সুশান্তের পরিবারের। সুশান্তের এক বিশ্বস্ত দেহরক্ষীকেও চলতি বছর মার্চের শেষে ছাঁটাই করে দেন রিয়া। গত এক বছর ধরে সুশান্তের যাবতীয় ক্রেডিট ও ডেবিট কার্ডে নিজের হেফাজতে রেখেছিলেন রিয়া। অভিনেত্রীর বিদেশ ভ্রমণ থেকে অন্যান্য খরচ চলত সেই টাকায়। এফআইআরে আরও দাবি করা হয়েছে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা সরিয়েছে রিয়া ও তাঁর পরিবার। সুশান্তের বাড়ি ছেড়ে চলে যাওয়ার আগে যাবতীয় ক্যাশ, গহনা, ল্যাপটপ-সবকিছু সঙ্গে নিয়ে যান রিয়া। সুশান্তের মেডিক্যাল রিপোর্টও সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন রিয়া। তিনি সুশান্তকে হুমকি দেন, সুশান্তের মেডিক্যাল রিপোর্ট মিডিয়ায় ফাঁস করে দেওয়ার, যাতে তাঁকে মানুষজন পাগল ভাবে।

ইতিমধ্যেই এই মামলার তদন্ত করতে মুম্বই পৌঁছেছে পাটনা পুলিশের চার সদস্যের একটি দল।যাঁর নেতৃত্বে রয়েছেন নিশান্ত সিং। ইতিমধ্যেই সুশান্তের মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখের সঙ্গে সাক্ষাত্ করেছে পাটনা পুলিশ টিম।

আরও পড়ুন: ‘তোমার বাবার পরিচয় বোধহয় জানো না’…ট্রোলের জবাবে নজিরবিহীন কুকথা বিগ-বি’র!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest