এবার শাকিব খানের সঙ্গে ‘চিল’ করবেন হৃদি শেখ, আগ্রহের পারদ চড়ছে ভক্তদের

বাতাসে গুঞ্জন ছিল বিদ্যা সিনহা মিম অথবা নুসরাত ফারিয়া নাচবেন ‘নবাব এলএলবি’র আইটেম গানে। পরিচালকের সঙ্গে এদের দুজনের কথাও হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত এদের সঙ্গে সবকিছু মিললো না। ছবিটির আইটেম গানে শাকিব খানের সঙ্গে নাচবেন ‘চ্যানেল আই সেরা নাচিয়ে’র সিজন থ্রি বিজয়ী হৃদি শেখ।

খবরটি নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন। মামুন জানান, সোমবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় হৃদি শেখকে চুক্তিবদ্ধ করা হয়েছে। আগামী ১৮ অক্টোবর গানটির শুটিং হবে এফডিসিতে। হৃদি শেখের সঙ্গে থাকবেন শাকিব খান। সকাল থেকে শুটিং শুরু হয়ে পুরো রাত জুড়ে কাজ হবে। কোরিওগ্রাফি করবেন সুমন।

‘চিল করবো চিল’ শিরোনামের গানটি গেয়েছেন সুপ্রতীপ ভট্টাচার্য ও অন্তরা মিত্র। লিখেছেন দোলন মৈনাক। সুর ও সঙ্গীত পরিচালনাও দোলনের। এ গানটির শুটিংয়ের মধ্য দিয়ে ‘নবাব এলএলবি’ ছবির ৩টি গানের মধ্যে ২টির শুটিং শেষ হবে। বাকিটির শুটিং দেশের বাইরে হবে।

আরও পড়ুন: ৩০ লাখ ভিউ ছাড়াল ‘আমি চাই থাকতে’, ডান্স কভার করলেন হৃদি–ফারিয়া

করোনাকালীন বিরতি কাটিয়ে ‘নবাব এলএলবি’ দিয়েই শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। এ সিনেমায় তাকে দেখা যাবে প্রতিবাদী এক উকিলের চরিত্রে৷ এখানে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। সেলিব্রিটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিটি মুক্তি পাবে ‘আই থিয়েটার’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্মে।

ঢাকার মেয়ে হৃদি শেখ। মনে-প্রাণে বাঙালি হলেও জন্ম এবং বেড়ে ওঠা রাশিয়াতে। সেখানেই কেটেছে তার শৈশব ও কৈশোর। বিদেশে বড় হলেও দেশীয় সংস্কৃতির প্রতি ছিল অগাধ ভালোবাসা ও টান। মৌ ও মুনমুন আহমেদের নাচের অসম্ভব ভক্ত তিনি। ছোটবেলা থেকে তাদের নাচ দেখে নৃত্যের শিক্ষা নিতে রাশিয়াতেই ভর্তি হন স্কুলে।

নাচের সেই শিক্ষা আর অভিজ্ঞতা কাজে লাগিয়ে ৪৫ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি’র বিজয় মুকুট ছিনিয়ে নেন। এরপর তাকে দেখা গেছে মিউজিক ভিডিওসহ নানা রকম অনুষ্ঠানে নাচ করতে।

আরও পড়ুন: বন্ধুর স্ত্রীর সঙ্গে পরকিয়ার জেরে খুন অভিনেতা, সিসিটিভিতে ধরা পড়ল ঘটনা