Site icon The News Nest

সোনা-নীলা-পান্নায় মোড়া বেবি-বাম্প! বয়ফ্রেন্ড এসাপের সঙ্গে ছবি পোস্ট Rihanna-র

Rihanna Is PREGNANT

রিহানা ইজ প্রেগন্যান্ট! এই তিন শব্দে উত্তাল হলিউড। হ্যাঁ, মা হতে চলেছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা রিহানা। সপ্তাহের প্রথমদিনই বয়ফ্রেন্ড এসাপ রকির (A$AP Rocky) হাত ধরে নিউ ইয়র্ক সিটির রাস্তায় হাঁটলেন রিহানা, আর সেই ছবিতে রিহানার শরীরে মাতৃত্বের ছাপ স্পষ্ট। খোলামেলা পোশাকে নিজের বেবি বাম্প সামনে আনলেন রিহানা, শক্ত করে ধরে থাকলেন প্রেমিকের হাত।

সম্প্রতি প্রেমিক রকির (A$AP Rocky) সঙ্গে নিউইয়র্কের হারলেমে ডে-আউটে গিয়েছিলেন রিহানা (Rihanna)। তখনই সেলিব্রিটি দম্পতির কিছু ছবি ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। সেই সব ছবিতে স্পষ্ট রিহানার বেবি বাম্প। ছবিতে রিহানাকে দেখা গিয়েছে হত পিঙ্ক লং জ্যাকেটে। তবে জ্যাকেটের কোনও বোতাম লাগানো না থাকায় স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর বেবি বাম্প (Rihanna’s baby bump)।

গত কয়েক সপ্তাহ ধরেই জল্পনা চলছিল রিহানার প্রেগন্যান্সি নিয়ে। বেশ কয়েকটি ছবি দেখে মনে হয়েছিল রিহানা বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন, তবে সেই সব গুঞ্জন নিয়ে কোনও মন্তব্য করেননি রিহানা। আর কোনও জল্পার অবকাশ নেই। অনাসায়ে গায়িকা বুঝিয়ে দিলেন তাঁর গর্ভে এখন একটু একটু করে বড় হচ্ছে আরও একটি প্রাণ।

আরও পড়ুন: প্রথম আরবি ভাষার সিনেমায় সমকামিতাকে প্রশ্রয়! নেটফ্লিক্সের বিরুদ্ধে সরব মুসলিম দুনিয়া

এর আগেই একাধিক সাক্ষাৎকারে রিহানা মা হওয়ার বাসনার কথা জানিয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, আগামী ১০ বছরে তিনি সন্তান ধারণের কথা ভাবছেন কি না। ৩৩ বছরের রিহানার উত্তর ছিল, “১০ বছর! তত দিনে আমি ৪০ পেরিয়ে যাব। তার আগেই আমি মা হব।” এ কথা স্পষ্ট যে, পরিকল্পনা আগে থেকেই ছিল। নতুন প্রেমিক এবং সহকর্মী এসাপের সঙ্গে সম্পর্ক দৃঢ় হতেই সন্তান আনার প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন: Movie Release: ঘোষণা হল RRR -এর মুক্তির দিন, চিন্তায় কার্তিক আরিয়ানের ভক্তরা

Exit mobile version