Rita Shukla opened her mouth for the first time after Siddhartha Shukla's death

Sidharth Shukla: যোগ দিলেন ভার্চুয়াল স্মরণ সভায়, সিদ্ধার্থর মৃত্যুর পর এই প্রথম মুখ খুললেন তাঁর মা রীতা শুক্লা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে আচমকা প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। স্বাভাবিক ভাবেই সন্তান হারিয়ে একেবারে ভেঙে পড়েছিলেন সিদ্ধার্থর মা রীতা শুক্লা। সোমবার বিকেলে সিদ্ধার্থর জন্য প্রার্থনার আয়োজন করেছিলেন তাঁর পরিবারের সদস্যরা। ধর্মীয় সংস্থা ব্রাহ্মকুমারীর মাধ্যমে এই ভার্চুয়াল স্মরণ সভার আয়োজন হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থর মা রীতাও।

সিদ্ধার্থর স্মরণ অনুষ্ঠানের পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে উপস্থিত ছিলেন ব্রাহ্মকুমারীর তরফে বিকে শিবানি। তাঁর সঙ্গে রীতার নাকি আলাদা করে কথা হয়েছে। রীতা ছেলের স্মরণসভায় উপস্থিত হয়ে বলেন, ‘আমার শুধু একটাই সংকল্প। ও যেখানেই আছে, ভাল থাক।’

মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অনুরাগী, ঠিক তেমনই করণ জোহরও বিগবসের ওটিটির মঞ্চে তাঁকে শ্রদ্ধা জানাতে গিয়ে কেঁদে ফেলছেন প্রকাশ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Paras Chhabra™ (@parasvchhabrra)

আরও পড়ুন: Teacher’s Day 2021: ডাম্বলডোর-রাম শঙ্কর নিকুম্ভ- থেকে কবীর খান, পর্দায় যে শিক্ষকেরা অনুপ্রেরণা

‘বিগ বস ১৩’তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। দিন কয়েক আগে একসঙ্গে মিউজিক ভিডিয়োতেও অভিনয় করেছেন তাঁরা। তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখবার ইচ্ছে ছিল ভক্তদের। সেই ইচ্ছে যদিও আর পূরণ হল না।

‘বিগ বস ১৩’-র বিজেতা হওয়ার আগে থেকেই ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থর পরিচিতি ছিল। ওই রিয়ালিটি শোয়ে জয়লাভের পর তিনি আরও জনপ্রিয় হন। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। একতা কাপুরের শো ‘ব্রোকেন বাট বিউটিপুল ৩’- সিদ্ধার্থর শেষ কাজ। ওই শোয়ে সিদ্ধার্থর চরিত্রের নাম ছিল অগস্ত্য। ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো শোতেও অংশ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: Atlee : ‘মানি হাইস্ট’-এর রিমেকে শাহরুখ? শুরু হয়েছে ছবির শুটিংও…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest