ritabhari chakraborty collaborate's with amitabh bachchan for an ad shoot

কনের বেশে সাজলেন ঋতাভরী! স্ক্রিন শেয়ার করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২০২০-২১ সালে দুটি অস্ত্রোপচারের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। অসুস্থ অবস্থাতেই নিজের গ্র্যাজুয়েশনের পরীক্ষা দিয়ে তাতে সাফল্য পেয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। তবে, কাজ থেকে ছিলেন একটু দূরে। সেরে উঠেই কাজে ফিরলেন তিনি। আর এবার কাজ করতে চলেছেন স্বয়ং বিগ বি-র সঙ্গে। সেই খবর শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

সাত সকালেই মেকআপ শুরু হয়ে যায় অভিনেত্রীর। হাতে চলে আসে চিত্রনাট্য। সেই ভিডিও শেয়ার করে লেখেন, “কিছু সকাল এমনও হয়। অমিতাভ বচ্চন স্যারের সঙ্গে আমার প্রথম বিজ্ঞাপনের শুট। খুব শিগগিরিই দেখা যাবে।” লোকেশন বলছে, বর্তমানে তিনি আছেন চেন্নাইয়ে। একটি গয়নার ব্র্যান্ডের হয়ে শ্যুট করবেন তিনি। যে ব্র্যান্ডের পুরনো মুখ অমিতাভ।

অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ পাওয়া যে কোনও অভিনেতার কাছেই স্বপ্নপূরণের মতো। বলিউডে পা রেখেছেন ঋতাভরী অনেক দিন আগেই। তবে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা যে একেবারে আলাদা তা বোঝা গেল নায়িকার ইনস্টা পোস্ট দেখেই। ঋতাভরীর নিজের স্ক্রিপ্টের এক ঝলক দেখিয়েছেন সেই ভিডিওতে। আর তা দেখে বোঝা যাচ্ছে বাঙালি কনের চরিত্রেই দেখা যাবে তাঁকে।

দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের কাছে নিজের বিয়ের খবরে শিলমোহর দিয়েছেন ঋতাভরী। চলতি বছরের ডিসেম্বরেই ডাক্তার-বন্ধু তথাগত-র সঙ্গে আংটি বদলের পরিকল্পনা রয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, এনগেজমেন্টের পর কিছু মাস ঋতাভরীর বাড়িতেই লিভ ইন করবেন তিনি তথাগত। আর তারপর ২০২২ বা ২৩ সালে করোনা পরিস্থিতি যখন একটু স্বাভাবিক হবে, তখন ধুমধাম করে বিয়ে করার ইচ্ছে আছে।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest