Site icon The News Nest

Ritabhari Chakraborty: কিয়ারার সস্তা কপি! পাতায় ঢাকা ঋতাভরীকে দেখে ট্রোলড নেটিজেনদের

RITABHARI

মঙ্গলবার চোখ ধাঁধানো লুকে সোশ্যাল মিডিয়ায় দেখা দিলেন ঋতাভরী চক্রবর্তী। গাছের পাতা দিয়ে শরীর ঢেকে ক্যামেরার সামনে এলেন ফাটাফাটি অভিনেত্রী। ন্যুড মেকাআপেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। চোখের চাহনিতে ঝরে পড়ছে আবেদন। ঋতাভরীর শেয়ার করা ছবিটি ঘিরে একদিকে যেমন ভক্তদের পক্ষ থেকে প্রশংসা এসেছে, অপরদিকে ট্রোলের হাত থেকেও রেহাই পাননি অভিনেত্রী।

পাতার আড়ালে পোজ দিয়ে ঋতাভরী চক্রবর্তীর তোলা নতুন ছবিটি দেখে, অনেকেই কিয়ারা আডবাণীর পোস্ট করা একটি পুরনো ছবির সঙ্গে মিল খুঁজে পেয়েছেন। সেই কারণে নেটিজেনের একাংশ ঋতাভরীকে ‘কিয়ারার সস্তা কপি’ বলে ট্রোলড করতেও ছাড়েনি। একজন আবার মজা করে লিখেছেন, “পাতা আবার ছাগল এসে না খেয়ে যায়।” অনেকে আবার ছাগল পাঠাবেন বলেও জানিয়েছেন। একজন লিখেছেন, “ভেজিটেবল রানী।”

মুক্তির অপেক্ষায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় প্রযোজিত ছবি ‘ফাটাফাটি’। ঋতাভরী চক্রবর্তী অভিনীত এই নতুন ছবিটি মুক্তি পাবে ১২ মে। অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায়, এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন ঋতাভরী। ‘ফাটাফাটি’ তে ফুল্লরা ভাদুড়ির চরিত্রে অভিনয় করেছেন তিনি।

বছর খানেক আগে, অস্ত্রপচারের পর ঋতাভরীর ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল। তখন অনেকের কাছেই কটাক্ষের শিকার হতে হয়েছে ঋতাভরীকে। অভিনেত্রীর এই চেহারাটাকেই নিজের ছবির কাজে লাগানোর চেষ্টা করেছিলেন অরিত্র মুখোপাধ্যায়। ফুল্লরার চরিত্রে অভিনয়ের জন্য ঋতাভরীকে ২৫ কেজি ওজন বাড়াতে হয়েছিল। ছবির শেষ মুহূর্তের প্রচারপর্বে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন ঋতাভরী।

Exit mobile version