Site icon The News Nest

‘জীবন খুবই অনিশ্চিত’, কেন মন খারাপ ঋতুপর্ণার?

Rituparna Sengupta

গত মার্চ মাসে করোনা আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সর্বক্ষণ ব্যস্ত থাকা অভিনেত্রীকে দিন কাটাতে হয়েছিল চার দেওয়ালের ঘেরাটোপে। এখন সুস্থ তিনি। তবে করোনার দ্বিতীয় ঢেউয়ে পরিস্থিতি ভয়াবহ। এই কঠিন সময়ে তাই নেটমাধ্যমে ভালবাসার বার্তা দিলেন ঋতুপর্ণা।

কোনও এক নদীর তীরে দাঁড়িয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। খোলা চুল হাওয়ায় উড়ে এসে স্পর্শ করছে তাঁর বিষণ্ণ মুখ। কপালে বড় লাল টিপ। পরনে লাল পেড়ে সাদা শাড়ি। বিবরণীতে অভিনেত্রী লিখেছেন, ‘জীবন কত অনিশ্চিত। প্রত্যেক দিনের লড়াই। জীবন সমুদ্রের মতো বিশাল। কত ঢেউ পার করতে হয়। কত বাধার সম্মুখীন হতে হয়। কিন্তু আমাদের আশা হারালে চলবে না। আমাদের ভালবাসতে হবে। আমাদের স্বপ্ন দেখতে হবে। যাঁরা কষ্ট পাচ্ছেন তাঁদের জন্য প্রার্থনা এবং আরোগ্য কামনা করছি। ঈশ্বর এই পৃথিবীকে রক্ষা করুন’।

আরও পড়ুন: Sunny Leone হতে চেয়েছিলেন! এই বাঙালি কন্যার হট লুকে ‘ক্লিনবোল্ড’ নেটিজেন

টলিউডে একের পর এক শিল্পী করোনা আক্রান্ত হচ্ছেন। জিৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, চৈতি ঘোষাল, কৌশিক সেন, রেশমি সেন- তালিকাটা ক্রমশই দীর্ঘ হচ্ছে। এর মধ্যে শুটিংয়েরও অনিশ্চয়তা তৈরি হয়েছে। সর্বত্রই আতঙ্কের পরিবেশ। অনুরাগীদের জন্য সোশ্যাল ওয়ালেই তাই একমুঠো ভালবাসা পাঠালেন ঋতুপর্ণা।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘বাঁসুরি’। বলিউড পরিচালক অনুরাগ কশ্যপের সঙ্গে অভিনিয় করেছেন ঋতুপর্ণা। শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ‘অন্তর্দৃষ্টি’ ছবিতেও দেখা যাবে তাঁকে।

আরও পড়ুন: কাঠগোলাপ-কেক আর ভালোবাসায় স্বস্তিকার জন্মদিন পালন শোভনের

Exit mobile version