Rituparna Sengupta Will Be Devi Durga In Fiction Show Devi Doshomohabidya First Time

Devi Doshomohabidya: প্রথমবার টিভির পর্দায় দুর্গা রূপে ঋতুপর্ণা সেনগুপ্ত, কোন চ্যানেলে দেখা যাবে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

‘আশ্বিনের শারদপ্রাতে বেজে উঠেছে আলোকমঞ্জীর…’, হ্যাঁ, আশ্বিনের শারদপ্রাতের সময় আসন্ন, কাউন্টডাউন শুরু করে ফেলেছে বাঙালি। নিজের শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজোর অপেক্ষায় চলছে প্রহর গোনা। দুর্গাপুজোর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে ‘মহালয়া’। এই বছর ‘মহালয়া’ বাঙালি দর্শকদের জন্য থাকছে বিশেষপ্রাপ্তি, প্রথমবার ছোটপর্দায় দশভূজার অবতারে হাজির হচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

এই বছর কালার্স বাংলার ‘মহালয়া’ স্পেশ্যাল অনুষ্ঠানে এই বিশেষ অবতারে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে।  দেবী দুর্গার সাজে ঋতুপর্ণার প্রথম ছবিও প্রকাশ্যে। বিশেষ সাজে সুন্দর মানিয়েছে তাঁকে। মাথায় মুকুট। হাতে ত্রিশূল। কপালে জ্বলজ্বল করছে ত্রিনয়ন। লাল বেনারসিতে, অলঙ্কারে সেজে উঠেছেন তিনি। মুখে বরাভয় হাসি। এ বছর দশমহাবিদ্যাকে তুলে ধরবে চ্যানেল। অনুষ্ঠানের নাম তাই ‘দেবী দশমহাবিদ্যা’।

আরও পড়ুন: Brahmastra: হাতে আগুন নিয়ে খেলছেন রণবীর, ‘দেবা দেবা’-র টিজারে বুঁদ নেটপাড়া

ঋতুপর্ণার বাকি নয় দেবী কারা হবেন? জানা গিয়েছে, চ্যানেলের ধারাবাহিকের অভিনেতা-সহ সব মাধ্যমের জনপ্রিয় তারকাদেরই দেখা যাবে এই বিশেষ প্রভাতী অনুষ্ঠানে।

পিতৃপক্ষের অবসান আর মাতৃপক্ষের সূচনা হয় ‘মহালয়া’র সঙ্গে। মহালয়া মানেই উমার বাপের বাড়ি আসার পালা। মহালয়ার ভোর মানেই রেডিয়োতে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের গলায় ‘মহিষাসুরমর্দিনী’ শোনা। তারপর টেলিভিশনে পর্দায় দেবী দুর্গার মহিষাসুর বধের কাহিনি দেখা। এর আগে দেবশ্রী, ইন্দ্রাণী হালদার, শ্রাবন্তী, শুভশ্রী, কোয়েল থেকে দিতিপ্রিয়া রায়কে বিভিন্ন চ্যানেলে দেবী দুর্গা হিসাবে দেখেছে দর্শক। প্রথমবার ঋতুপর্ণাকে এই ভূমিকায় দেখতে মুখিয়ে রয়েছে সকলে।

আরও পড়ুন: Raju Srivastava: ট্রেডমিলে পড়ে গেলেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব, তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest