Ritwik Chakraborty's debut on digital platform with Goyenda Gora

গোয়েন্দা গোরার হাত ধরে ডিজিট্যাল প্ল্যাটফর্মে অভিষেক ঋত্বিক চক্রবর্তীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলি পাড়ার এক অন্যধারার অভিনেতা হলেন ঋত্বিক চক্রবর্তী। এবার ওয়েব সিরিজের জগতে আসতে চলেছেন তিনি। তবে যে সে চরিত্র নয়, একেবারে গোয়ান্দা গোরার চরিত্রে। ‘বিবাহ ডাইরিজ’ অভিনেতার ওয়েব সিরিজ ‘গোরা’র শুটিং শুরু হয়ে গিয়েছে। সায়ন্তন ঘোষালের পরিচালনায় এই সিরিজটি তৈরি হচ্ছে।

‘গোরা’ মুক্তি পাবে জনপ্রিয় বাংলা ওটিটি প্লার্টফর্ম হইচই-য়ে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ১ মিনিট ২৭ সেকেন্ডের টিজার। টিজারের ক্যাপশনে লেখা রয়েছে, ‘ডিটেক্টিভরা মাঝেমধ্যেই ডিফেক্টিভও হয়।’ যার থেকে বোঝাই যাচ্ছে গোয়েন্দা গল্প। তবে এই সিরিজে বেশ কিছু মজার সন্ধানও পাবেন সিনেপ্রেমীরা।

আরও পড়ুন: ‘ম্যাকবেথ’ অবলম্বনে প্রতিহিংসার গল্প বুনলেন অনির্বান, প্রকাশ্যে ‘মন্দার’-এর টিজার

ঋত্বিক চক্রবর্তী তাঁর ক্যারিয়ার শুরু করেন বাংলা থিয়েটার এ কাজ শুরুর মাধ্যমে। এরপর ক্রস কানেকশান ছবির মাধ্য়মে বড় পর্দায় পা রেখেছিলেন ঋত্বিক চক্রবর্তী। এরপর মাছের ঝোল, সাহেব বিবি গোলাম, চলচ্চিত্র সার্কাস,বিটনুন, অনুব্রত ভাল আছো, নির্বাক, ভীতু, ওপেন টি বায়োস্কোপ, হ্য়াপি পিল, এবার শবর, আশা যাওয়ার মাঝে, বাকিটা ব্যক্তিগত, আবর্ত, শব্দ, ফড়িং, নেকলেস, লে ছক্কা, চলো লেটস গো-এর মত একাধিক ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক। ‘পরিণীতা’ ছবিতে শুভশ্রীর বিপরীতে ঋত্বিকের অভিনয় মন কাড়ে সিনেপ্রেমীদের। বর্তমানে বাংলার প্রথম সারির প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করে ফেলেছেন তিনি। আর সব ক্ষেত্রেই তাঁর কাজ প্রশংসা অর্জন করে নিয়েছে।

সম্প্রতি অতনু ঘোষের পরিচালনার ‘বিনিসুতোয়’ ছবিতে ঋত্বিক চক্রবর্তীর অভিনয় প্রশংসা কুড়িয়ে নিয়েছে দর্শক থেকে সমালোচকের। এই ছবিতে ঋত্বিকের বিপরীতে অভিনয় করেছিলেন জয়া এহসান।

আরও পড়ুন: আরিয়ান মাদক মামলায় নয়া মোড়, সাক্ষী দেওয়া গোয়েন্দা নিজেই জালিয়াতি মামলায় ‘পলাতক’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest