Riya Chakraborty starrer Chehre was released after Sushant death controversy, Read the Review

সুশান্ত বিতর্ক সরিয়ে মুক্তি পেল রিয়া চক্রবর্তী অভিনীত Chehre, জানুন কেমন হল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুক্তি পেল অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ও ইমরান হাশমির (Emraan Hashmi) মিস্ট্রি থ্রিলার চেহরে (Chehre) ৷ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এটাই তাঁর চর্চিত গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) প্রথম ফিল্ম ৷ তবে এই ছবিতে অভিনয় করার জন্য বিগ বি একটা টাকাও নেননি ৷ একটি সাক্ষৎকারে এ কথা জানিয়েছেন ফিল্মের প্রযোজক আনন্দ পালিত (Anand Palit) ৷ শুধু তাই নয়, ছবির শ্যুটিংয়ের জন্য নিজের আন্তর্জাতিক সফরের খরচও বিগ বি নিজেই বহন করেছেন বলে জানান তিনি ৷

যদিও সিনেমাটি দেখার পর হতাশ দর্শক মহল। রহস্য ও রোমাঞ্চকর সিনেমা চেহরে ছবিটি শুরু হয় বেশ আকর্ষকভাবে। এক শৈল শহরে ঝড়ের রাতে আটকে পড়া ইমরান হাশমি আশ্রয় পান একটি আধিভৌতিক বাংলোয়। সেখানে থাকেন চারজন অবসরপ্রাপ্ত আইনঞ্জীবি-পাবলিক প্রসিকিউটর লতিফ জাইদি (অমিতাভ বচ্চন), ডিফেন্স লইয়ার পরমজিত ভুল্লার (অন্নু কপুর), বিচারক জগদীশ আচার্য (ধৃতিমান চ্যাট্যার্জি), প্রসিকিউট্র রঘুবীর যাদব।

এই চারজনে মিলে খেলেন একটি ইন্টারেস্টিং খেলা।তাঁদের তৈরি কোর্টে উপস্থাপিত হয় এক একটি মামলা যেখানে কোনও ন্যায়বিচার হয় না।শোনানো হয় শুধু ফয়সালা।সেই নির্দিষ্ট রাতের অভিযুক্ত হিসেবে তাঁরা পেয়ে যান দিল্লির একটি অ্যাড এজেন্সিতে চাকুরিরত সমীর ওরফে ইমরান হাশমিকে।সারা রাত ধরে চলে বাদানুবাদ যেখানে নিজের বসকে খুনের চেষ্টার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে।

আরও পড়ুন: ইতিহাস বিকৃত করে মুঘল শাসকদের ভিলেন হিসাবে দেখাচ্ছে বলিউড, অভিযোগ ক্ষুব্ধ কবীর খানের

রুমি জাফরির ছবির বিষয়টি বেশ অন্যরকম হওয়া সত্ত্বেও খেই হারিয়েছে গল্প। বাঘা বাঘা অভিনেতাদের ভিড় থাকলেও হয়েছে ছন্দপতন। কখনও সংলাপের ভার, কখনও হিন্দি শায়েরি আবার কখনও অহেতুক হাসির হররায় গল্পের গ্রাফ এগিয়েছে এঁকেবেঁকে।প্রায় একশ চল্লিশ মিনিট দৈর্ঘ্যের ছবিটির সম্পাদনায় আরও যত্ন থাকলে এই ছবিই হয়ে উঠতে পারত ত্রুটিহীন থ্রিলার।

ছবিতে রয়েছে অমিতাভ বচ্চনের সাত মিনিট লম্বা একটি একক সংলাপ যেখানে পরিচালক টেনে এনেছেন নির্ভয়া ধর্ষণ-কান্ড, অ্যাসিড-আক্রান্তদের দুঃখ, উরির সার্জিক্যাল স্ট্রাইক ও ইন্দো-পাক সম্পর্ক। এই সবকটি প্রসঙ্গের অবতারণা পরিচালক কেন করতে গেলেন তার নিশ্চিত কোনও কারণ তিনি দেখাননি। অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির যৌথ সিনগুলি দর্শকদের ভাল লাগলেও হতাশ হতে হয় ছবির সম্পাদনার কারণে।ভাল অভিনয় করেছেন অন্নু কপুর।রঘুবীর যাদবও চেষ্টা করেছেন নিজের মতো করে। অভিনয়ের কোনও খামতি না রাখলেও গল্প বলার ধরণের কারণে পুরো ব্যাপারটি খেলো হয়ে যায়।

আরও পড়ুন: Annabelle Sethupathi: প্রথম লুক শেয়ার করলেন বিজয় সেতুপতি ও তাপসী পান্নু

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest