কালো বিকিনিতে গোয়ার সমুদ্র সৈকতে সানবাথ নিচ্ছেন রিয়া, পারদ চড়ালেন নেটমাধ্যমে…

নায়িকার ‘সেক্সি’ লুকে ঘায়েল অনুরাগীরা। বিকিনিতে উত্তাপ চড়াচ্ছেন সেন জুনিয়ার।

সম্প্রতি গোয়ায় ছুটি কাটিয়েছে এসেছেন মুনমুন কন্যা রিয়া সেন ।গোয়ার সমুদ্র সৈকতে বসে সানবাথ নিচ্ছেন রিয়া। প্রিন্টেট বিকিনিতে রিয়ার সুপারহট লুকে ঘায়েল অনুরাগীরা। কে বলবে জানুয়ারিতে ৪০ বছরে পা দিয়েছেন তিনি?

বড় বা ছোট পর্দায় ইদানিং খুব বেশি দেখা মেলে না তাঁর। তবে নেটমাধ্যমে পারদ কী ভাবে চড়াতে হয়, সেই বিদ্যা ভালই রপ্ত করে ফেলেছেন রিয়া সেন। বসন্তেও তাই নতুন করে উষ্ণতা ছড়িয়ে দিলেন সুচিত্রা-নাতনি।

আরও পড়ুন: নববধূর সাজে নজর কাড়লেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা, দেখুন ভিডিও…

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

কালো ফ্লোরাল বিকিনি পরে সমুদ্রতটে শুয়ে সূর্যের আলোয় স্নান করছেন তিনি। খোলা চুলে, চোখ বন্ধ করে নিশ্চিন্ত অবসর যাপন অভিনেত্রীর। আপাতত গোয়ায় ছুটি কাটাচ্ছেন তিনি। সেখানকারই মর্জিম বিচে লেন্সবন্দি করা হয়েছে আলস্যমাখা মুহূর্তগুলি। দিন তিনেক আগেও বিকিনি পরে, হাতে সানস্ক্রিন নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন রিয়া। যদিও রিয়ার সঙ্গী কে বা কারা, আপাতত তা গোপনে।

 

View this post on Instagram

 

A post shared by Riya sen (@riyasendv)

রিয়ার দিদি রাইমা সেনও ইদানিং ঝড় তুলছেন ইনস্টাগ্রামে। কিছুদিন আগেই চুমু দিবসে লাল রঙের অফ শোল্ডার-ডিপ নেক, হাই স্লিট পোশাক আর কাঁধ অবধি খোলা চুলে ছবি পোস্ট করে অনুরাগীদের হৃদস্পন্দন বাড়িয়ে ছিলেন তিনি। সুতরাং বুঝে নিতে অসুবিধা হয় না, আপাতত দিদি-বোন দু’জনেই ব্যস্ত নেটমাধ্যমে তাক লাগাতে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen)

আরও পড়ুন: পুটুপিসির বিয়ে নিয়ে টানাপোড়েনের জের, প্রথম স্থানে ‘খড়কুটো’, দেখে নিন বাকিদের স্থান…