Rocky Aur Rani ki Prem Kahani: Ranbir - Alia is ready, Karan started the journey with the blessings of all

Rocky Aur Rani ki Prem Kahani: রণবীর – আলিয়া তৈরি, সকলের আশীর্বাদে জার্নি শুরু করলেন করণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লাইট, ক্যামেরা, অ্যাকশন…. ৫ বছর পর ছবি পরিচালনায় ফিরলেন করণ জোহর (Karan Johar)। শুরু হল ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং। অভিনেতারা নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবির শুটিংয়ের ভিডিয়ো।

সেট তৈরি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, ফটোশুট মিলিয়ে একটা দারুণ মন্তাজ তৈরি করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ টিমের সদস্যরা। কোথাও খুনসুটি, কোথাও বা আলিয়া, রণবীর জুটির কেমিস্ট্রি ধরা পড়েছে। এই ছবির সঙ্গে সকলেরই ইমোশন জড়িয়ে। ফলে প্রথম শিডিউলের শুটিং শুরুর আগে প্রত্যেকেই নিজের মতো করে হোমওয়ার্ক সেরে ফেলেছেন। সকলের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করতে চেয়েছেন করণ। শোনা যাচ্ছে এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন।

আরও পড়ুন: Bigg Boss OTT: স্পাইডারম্যান বেশে এলেন রাখি! প্রথম বাড়ি ছাড়লেন উরফি জাভেদ

করণের কামব্যাকের খবর এতদিন বলিউড ইন্ডাস্ট্রির আনাচে কানাচে শোনা যাচ্ছিল। নিজে অফিশিয়ালি সে খবর শেয়ার করে করণ টুইট করেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি। করণ জোহরের এই ছবিতে অভিনয় করতে চলেছেন টোটা।

আরও পড়ুন: Viushka: হাতে একলাখি লেদার ব্যাগ! বিরাটের সঙ্গে অনুষ্কা গেলেন ভেগান লাঞ্চ ডেটে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest