পরিচালক রামকমলের হাত ধরে ফের বলিউডে ঋতাভরী, বিপরীতে রোহিত রায়

এই নিয়ে রামকমল নিজের চারটি ছবির শুটিংই করছেন কলকাতায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলি ছেড়ে ফের বলিপাড়ায় পা বাড়াচ্ছেন ঋতাভরী চক্রবর্তী। এবার রামকমল মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ব্রোকেন ফ্রেম’-এ দেখা যাবে তাঁকে। অভিনেত্রীর বিপরীতে রয়েছেন রোহিত বসু রায়।

স্বল্পদৈর্ঘ্যের হিন্দি ছবি ‘ব্রোকেন ফ্রেম’ শ্যুট হয়েছে কলকাতা। পরিচালক তাঁর ছবির গল্পের জন্য নিজের বইয়ের স্মরণাপন্ন হয়েছেন। তাঁর লেখা ‘লং আইল্যান্ড আইসড টি’-র প্রথম অধ্যায়কেই বেছে নিয়েছেন ছবির গল্পের জন্য।

‘কেক ওয়াক’, ‘সিজনস গ্রিটিং’ ও ‘রিকশাওয়ালা’-র পরে নতুন ছবির জন্য বেছে নিয়েছেন মুম্বইয়ের অভিনেতা রোহিত বসু রায় এবং টলিউডের অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। পরিচালকের সম্পর্কে রোহিত জানালেন, ‘‘আমি রামকে তাঁর সাংবাদিক জীবনের শুরুর থেকেই চিনি। জানতে পারি, ও ছবি বানাচ্ছে। এশা দেওল অভিনীত ‘কেক ওয়াক’ এবং সেলিনা জেটলি অভিনীত ‘সিজনস গ্রিটিং’ ছবি দু’টো দেখার পরে তাঁকে মেসেজ করেছিলাম। জানাই যে আমি কাজ করতে আগ্রহী। তার কয়েক মাসের মধ্যেই রাম এই ছবির জন্য আমায় যোগাযোগ করে।

আরও পড়ুন: ফের শীর্ষে ‘মিঠাই’, আরও নামল ‘খড়কুটো’র TRP, দেখুন সম্পূর্ণ তালিকা

‘ব্রোকেন ফ্রেম’ ছবির গল্প এক দম্পতিকে কেন্দ্র করে। বিবাহবার্ষিকীর রাতেই খুব অপ্রত্যাশিত কিছু ঘটনা ঘটে যায় তাদের দু’জনের মধ্যে। তার পরে কী হবে তাঁদের প্রেমের পরিণতি?

এই নিয়ে রামকমল নিজের চারটি ছবির শুটিংই করছেন কলকাতায়। কিসের টানে কলকাতায় শুটিং করতে আসা? এ প্রসঙ্গে পরিচালক জানান, ‘সত্যি কথা বলতে কোন নির্দিষ্ট পরিকল্পনা থাকে না আমাদের। কেবলই চিত্রনাট্যের টানে আমরা বারবার কলকাতা ছুটে আসি শুটিংয়ের জন্যে। অভিনেত্রী ঋতাভরীর সঙ্গে রামকমলের এটি প্রথম কাজ। তাই অভিনেত্রী প্রসঙ্গে পরিচালক বলেছেন, ‘ঋতাভরী অভিনেত্রী হিসাবে অত্যন্ত প্রতিভাশালী। একাধিক ছবিতে ওর কাজ আমি দেখেছি। তাই মনে হয়েছে এটা ও করতে পারবে’।

এই ছবির প্রযোজনা করছেন অরিত্র দাস, গৌরব দাগা, শ্রাবণী মুখোপাধ্যায়। ছবি নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনা সংক্রান্ত সকল বিধিনিষেধ পালন করেই ছবির শুটিং করা হচ্ছে। দিন কয়েক আগে শেষ হয়েছে এই সিনেমার শুটিং।

আরও পড়ুন: Satyajit Ray 100th Birthday : বাঙালি ভাসছে সেই অপরাজিত মিথে!

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest