‘করোনায় আক্রান্ত রজনীকান্ত’, মজা করে নেট নাগরিকদের রোষের মুখে রোহিত রায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুম্বই: কোভিড ১৯-এ আক্রান্ত সুপারস্টার রজনীকান্ত! নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই দাবি করেন রোহিত রায়। শুধু তাই নয়, রজনীর ঘরে হানা দিয়ে করোনা এবার কোয়ারেন্টিনে রয়েছে বলেও জানান রোহিত। বিষয়টি প্রকাশ্যে আসার পরই জোরদার আক্রমণের মুখে পড়েন রোহিত।

ইনস্টাগ্রামে দিন তিনেক আগে একটি পোস্ট করেন অভিনেতা রোহিত রায়। সেই পোস্টে লেখা ছিল, “‘রজনীকান্ত করোনা পজেটিভ। করোনা নিজেই এখন কোয়রান্টিনে”। অধিকাংশ সময়ে সুপারহিরোর ভূমিকায় অভিনয় করা রজনীকান্তকে যে করোনাও ভয় পায় তাই বোঝাতে চেয়েছিলেন রোহিত। ক্যাপশনে আবার করোনা সচেতনতা নিয়ে বার্তাও দিয়েছিলেন ফ্যানেদের। ভেবেছিলেন মজা হিসেবেই নেবেন অনুরাগীরা। কিন্তু ফল হল ঠিক তার উল্টো। মজা- যে ব্যাকফায়ার হয়ে লাগবে গিয়ে তাঁরই গায়ে, ধারণা করতে পারেননি অভিনেতা।

আরও পড়ুন: XXX বিতর্ক: ভারতীয় সেনাকে অপমানের অভিযোগ, আপত্তিকর দৃশ্য ছাঁটলেন একতা

 রোহিতের ওই পোস্টের পরে রাতারাতি শোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। নেটাগরিকদের অধিকাংশই রোহিতের ‘সেন্স অব হিউমার’ ধরতে না পেরে ভেবে বসেন সত্যিই বুঝি করোনা আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা।আর যাঁরা বুঝতে পারেন প্রকৃত অর্থ তাঁরা চড়াও হন রোহিতের ওপর। হলই বা ‘জোক’, কিন্তু যে হারে প্রতিদিন সংক্রমণ বাড়ছে, সেখানে দাঁড়িয়ে করোনা নিয়ে কী করে এমন মজা করতে পারেন রোহিত, প্রশ্ন তোলেন নেটাগরিকদের একাংশ।  একজন লেখেন, “খুবই খারাপ মজা এটা রোহিত। আমি তামিলনাড়ুতে থাকি। এখানে মানুষ রজনী স্যারকে দেবতা হিসবে পুজো করে। আমার বাড়ির রান্নার লোকের সঙ্গে আমি এক্ষুণি এইটা শেয়ার করতেই ওঁরা কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন।”

ফ্যানেদের রাগ দেখে কমেন্ট বক্সেই রোহিত লেখেন, “শান্ত হন। মজা মজাই হয়। এটা টিপিক্যাল ‘রজনি জোক’ ছাড়া আর কিছুই নয়। কেন আমি এই পোস্টটা করেছি, কী উদ্দেশ্য ছিল আমার সেটা দেখুন। আমাকে এ ভাবে অপমান করা বন্ধ করুন।”

আরও পড়ুন: ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’, মাধবনের ছবি দিয়েই বলিউডে ফিরবেন কিং খান!

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest