Roopa Ganguly Shares Why She Left Star Jalsha's Meyebela

Roopa Ganguly: ‘বাড়ি এসে কেঁদেছি …’, রূপা জানালেন ‘মেয়েবেলা’ ছাড়ার আসল কারণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

খবরটা যেন এখনও বিশ্বাসই হচ্ছে না নেটিজেনদের। যে ধারাবাহিকের মধ্যে দিয়ে কামব্যাক করেছিলেন রূপা গঙ্গোপাধ্যায়, সেই ধারাবাহিকই মাঝপথে ছেড়ে দিলেন তিনি। কিন্তু কেন? এই প্রশ্নেই এখন তোলপাড় সোশ্যাল মিডিয়া। টিভিচ্যানেলটির পক্ষ থেকে ইতিমধ্যেই রূপার পরিবর্তে কাকে নেওয়া হবে তাও জানানো হয়েছে। বীথিকা মিত্রের চরিত্রে এবার থেকে দেখা যাব অনুশ্রী দাসকে। অনুশ্রী শক্তিশালী অভিনেত্রী, কিন্তু রূপার চরিত্রে তাঁকে দেখে খুশি নন নেটিজেনদের একটা বড় অংশ।

সোশ্যাল মিডিয়ায় অনেকে বলতে শুরু করেছেন, ‘রূপা ছাড়া বীথি মাসিকে ভালো লাগছে না। এরকম একটা গুরুত্বপূর্ণ চরিত্রে হঠাৎ বদল নেওয়া যাচ্ছে না।’ কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা নিয়ে প্রশ্ন করা হলে আনন্দ প্লাসকে রূপা জানালেন, ‘ধারাবাহিকে যে অসভ্যতা দেখানো হচ্ছিল তা আমি মানতে পারছিলাম না। এই সময়ে দাঁড়িয়ে একটা সিরিয়াল এতটা রিগ্রেসিভ হতে পারে তা সত্যিই ভাবা যায় না।’ রূপা জানান, তিনি এই ধারাবাহিক করতে রাজিই হয়েছিলেন গল্পের কারণে। কিন্তু তাঁকে যে ক্যারেক্টার ব্রিফ দেওয়া হয়েছিল পরে দেখা যায় তাঁর সঙ্গে চরিত্রের কোনও মিল নেই। যে মাত্রায় নোংরামো দেখানো হচ্ছিল তাতে বাধ্য হয়েই সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।

আরও পড়ুন: Anushka Sharma Birthday: ‘তুমিই আমার সব’, অনুষ্কার জন্মদিনে আদুরে পোস্ট বিরাটের

প্রসঙ্গত, ধারাবাহিকে খলনায়িকা হিসেবে দেখানো হচ্ছে বীথিকা মিত্রকে। যে শাশুড়ি মউয়ের ক্ষতি করার চেষ্টা করছে। কখনও মউকে ভিলেন বানানোর জন্য শাশুড়ি গলার হার বাথরুমের ড্রেনে ফেলে দিচ্ছে তো কখনও আবার খাবারের থালা লুকিয়ে রাখছে। ছেলে-বৌমা যাতে একসঙ্গে রাত কাটাতে না পারে তার জন্য অনবরত করে চলেছে প্ল্যানিং আর প্লটিং। রূপা বলেন, ‘এগুলো চল্লিশ বছর আগে দেখালে মেনে নেওয়া যেত। সবচেয়ে বড় কথা বীথি যে ঘটনাগুলো ঘটাচ্ছে তার পিছনে কোনও যুক্তিও নেই।’

রূপা আরও জানান তিনি ক্রমাগত এই নিয়ে মেয়েবেলা-র নির্মাতা ও চ্যানেলের সঙ্গে কথা বলছিলেন। কিন্তু তাঁকে বারবার শুনতে হয়েছে, ‘বাজারে এটাই চলছে’। প্রযোজকর নিসপালের সঙ্গেও যোগাযোগ করেন তিনি। কিন্তু তাতেও কাজ না হওয়ায় এপ্রিল মাসে প্রযোজককে চিঠি দেন। তিনি বলেন, ‘আমারও কষ্ট হচ্ছিল চরিত্রটা করতে। মানসিক কষ্ট পাচ্ছিলেন। প্রতিদিন সেট থেকে বাড়ি ফিরে মনখারাপ করে থাকতেন। বারবার মাথায় আসত, কী চরিত্র করছি এটা!’ রূপা জানান, তিনি চোখের পর্যন্ত ফেলেছিলেন।

তবে ইন্ডাস্ট্রির অন্দর কানাঘুষো, রূপার পারিশ্রমিকও আকাশছোঁয়া। সব মিলিয়েই নাকি প্রযোজনা সংস্থা ও রূপার যৌথ সিদ্ধান্তে ওই ধারাবাহিক থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন খোদ অভিনেত্রী।

আরও পড়ুন: Bade Miyan Chote Miyan: প্রথমবার এক ফ্রেমে অক্ষয়-টাইগার! আগামী ইদে মুক্তি পাবে BMCM

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest