শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই, আদালতে বললেন রোশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্পর্কে ফাটল ধরেছে গত বছরেই। তবু তিক্ততা ভুলে আবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে সংসার করতে চান রোশন সিংহ। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। সোমবার সেটির মাধ্যমে আপাতত বিবাহবিচ্ছেদ রুখে দিলেন তিনি।

নুসরত-নিখিল-যশের ত্রিকোণ কাহিনি নিয়ে সরগরম টলিপাড়া। এর মাঝেই টলিগঞ্জের অপর চর্চিত বিচ্ছন্ন দম্পতির গল্পে নতুন মোড়, মানে যাকে বলে কাহানিতে বড়সড় টুইস্ট। গত বছর অক্টোবর থেকে আলাদা রোশন-শ্রাবন্তী। নায়িকার তৃতীয় বিয়েও বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যাওয়া নিয়ে কম চর্চা হয়নি। এর মাঝেই জানা গেল, মন বদলেছে রোশনের।শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সব তিক্ততা ভুলে ফের সংসার পাততে চান তিনি। এই মর্মে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন। ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ অর্থাত্ বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছেন রোশন সিং।

জানা গিয়েছে, আগামী মাসেই এই মামলার শুনানির দিন ধার্য রয়েছে। যদিও সমালোচকরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশ যাতে না দিতে হয়, সেই দায় এড়াতেই এই পদক্ষের রোশনের। এই বিষয়ে রোশনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, এখনও কোনওরকম জবাব মেলেনি। আদালতের তরফে সমন পাঠানো হয়েছে শ্রাবন্তীকে, জুলাই মাসে রোশনের স্যুটের উত্তর দিতে হবে অভিনেত্রীকে।

আরও পড়ুন: World Environment Day: ইউভানকে সঙ্গে নিয়ে গাছ পুঁতলেন শুভশ্রী

তবে রোশন মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবন যাপনের জন্য রোশনের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবল মাত্র অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান।রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভাঙার পরে ২০১৯ সালের এপ্রিলে পঞ্জাবে রোশন সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শ্রাবন্তী। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তৃতীয় বিয়েতেও ভাঙন দেখা যায়।

রোশন-শ্রাবন্তীর এক ছাদের তলায় থাকছেন না এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই নানারকম কটাক্ষের মুখে পড়তে হয়েছে দুজনকেই। সোশ্যাল মিডিয়াতেও পরোক্ষভাবে একে অপরকে কটাক্ষ করতে ছাড়েননি তাঁরা। এর মাঝেই দু-মাস আগে থেকেই শ্রাবন্তীর নতুন করে প্রেমে পড়বার গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়।

আরও পড়ুন: সেপ্টেম্বরেই ‘মা’ হবেন নুসরত! স্ত্রীর বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের নিখিলের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest