Site icon The News Nest

RRKPK: ‘খেলা হবে’ স্লোগানে রণবীরের পরিবারকে চ্যালেঞ্জ আলিয়ার! ‘রকি-রানি’র ট্রেলারে চমক

ranveer singh

বি-টাউনেও ‘খেলা হবে’ স্লোগান?  তাও আবার আলিয়া ভাটের মুখে। ভিডিও শেয়ার হতেও শোরগোল পড়ে গিয়েছে নেট মাধ্যমে। কিন্তু অভিনেত্রীর মুখে হঠাৎ এই রাজনৈতিক স্লোগান কেন? ‘গল্লি বয়’ ছবির পর ‘রকি অ্যান্ড রানিকি প্রেম কাহানি’ ছবির হাত ধরে দ্বিতীয়বার জুটি বাঁধতে চলেছেন রণবীর-আলিয়া। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবির ট্রেলার। এই ট্রেলারেই আলিয়ার মুখে শোনা গেল তৃণমূলের স্লোগান।

করণ জোহর সেই ২০১৬ সালে শেষ পরিচালনা করেছিলেন ‘অ্য়ায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে। দীর্ঘ সাত বছর পর ফিরলেন পরিচালকের কুর্সিতে রণবীর সিং আর আলিয়া ভাটকে নিয়ে। ৪ জুলাই মঙ্গলবার প্রকাশ্য এল ছবির ট্রেলার। করণ জোহর, রণবীর, আলিয়া তিনজনেই ট্রেলারটি শেয়ার করে নিয়েছেন সামাজিক মাধ্যমে। টিপিক্যাল বলিউডি সিনেমার ছাপ রয়েছে রকি অউর রানি কি প্রেম কাহানির ট্রেলারে। পরতে পরতে হাই ভোল্টেজ ড্রামা, হাসি, নাচ-গান, মুখ হাঁ করানো সেট বুঝিয়ে দিল করণ ফিরেছেন একেবারে স্বমহিমায়।

রমকম ঘরনার এই সিনেমা রকি আর রানি-র প্রেমের গল্প দুই ভিন্নধারার মানুষের প্রেম নিয়ে। রকি আর রানি শুধু স্বভাবে নয়, পারিবারিক দিক, পড়াশোনা, বুদ্ধি সব দিক দিয়ে একেঅপরের থেকে আলাদা।  রকি রান্ধাওয়ার প্রেমে হাবুডুবু খাচ্ছে রানি। কিন্তু খাঁটি বাঙালি বাড়িতে কি আদৌ মানিয়ে নিতে পারবে পঞ্জাবি রকি। ব্যস আর কি, রানির বুদ্ধিতে শুরু হয়ে গেল ফ্যামিলি সুইচিং। অর্থাৎ বাঙালি পরিবারের গিয়ে তিন মাস থাকবে পঞ্জাবি রকি। আর পঞ্জাবি বাড়িতে গিয়ে তিন মাস থাকবে বাঙালি রানি।

আরও পড়ুন: Lust Stories 2: ‘খাওয়া বা ঘুমের মতোই মহিলাদের যৌনসুখও স্বাভাবিক…’যৌনতা নিয়ে খুল্লমখুল্লা মন্তব্য কাজলের

এদিকে, প্রথম দিনেই কেলো। রবীন্দ্রনাথকেও চিনতে পারে না রকি। আর ওদিকে রান্ধাওয়া ম্যানসনেও রানিকে তাড়ানোর জন্য শুরু হয় রাজনীতি। ঠিক তখনই আলিয়া খাঁটি বাংলায় বলে ওঠেন, ‘খেলা হবে’। এটা বাঙালি দর্শকদর কাছে নিসন্দেহে ট্রেলারের টার্নিং পয়েন্ট। বাঙালি অ্যাঙ্গেল থাকা মানে ছবিতে বাঙালি শিল্পীরাও থাকবেন। ট্রেলারে দেখা মিলল চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরীদের। যারা রানি অর্থাৎ আলিয়ার পরিবারের সদস্য। আর এদিকে, রকির পরিবারের সদস্য হিসেবে দেখানো হয়েছে জয়া বচ্চন, শাবানা আজমি, ধর্মেন্দ্রদের।

সব মিলিয়ে ৩ মিনিটের উপরের ট্রেলার আপনার মনোরঞ্জনের একচুল সুযোগও ছাড়বে না। ২৮ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রণবীর সিং আর আলিয়া ভাটের সিনেমা।

আরও পড়ুন: Shah Rukh Khan: নাক ফেটে তুমুল রক্তপাত! আমেরিকায় শুটিং সেটে আহত শাহরুখ, ভর্তি হাসপাতালে

Exit mobile version