Site icon The News Nest

রামচরণ-জুনিয়র এনটিআর সমকামী? OTT’তে RRR মুক্তি পেতেই শুরু বিতর্ক

WhatsApp Image 2022 06 03 at 11.08.18 PM

এসএস রাজামৌলির ‘RRR’ নিয়ে চর্চা থামছে না। দেশের বক্স অফিসে অচিরেই ১০০০ কোটির গণ্ডি পার করেছে এই ছবি। দক্ষিণী সুপারস্টার রামচরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত এই ছবি এক কথায় ভিস্যুয়াল ট্রিট। বক্স অফিসে ধামাকা আগেই করেছে এই ছবি, এখন ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সেও শোরগোল ফেলে দিয়েছে RRR। তবে আচমকাই এই ছবির সঙ্গে জুড়ে যাচ্ছে সমকামিতা! কী চমকে গেলেন তো? হ্যাঁ, জুনিয়র এনটিআর এবং রামচরণ নাকি সমকামী (Gay)!

১৯২০ সাল। পরাধীন ভারতে ব্রিটিশ শাসকদের বিরুদ্ধে লড়ে চলেছেন দুই-বিপ্লবী আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীম। তাঁদেরই ভূমিকায় অভিনয় করেছেন রামচরণ এবং এন টি আর জুনিয়র। পর্দায় দুই বিপ্লবীর চরিত্রে তাঁদের অভিনয় সাড়া ফেলে দিয়েছে কোটি দর্শকদের হৃদয়ে। দিন কয়েক আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে এই ছবি। আর বিদেশি দর্শকরা রাজামৌলির এই ছবি দেখবার পর মনে করেছে এই ছবিতর আল্লুরাই সীতারামা রাজু (রামচরণ অভিনীত চরিত্র) এবং কোমরাম ভীম (জুনিয়র এনটিআর অভিনীত চরিত্র) আদতে সমকামী। দুজনের টানটান রসায়ন দেখে এমনটাই মনে করছে পশ্চিমী দুনিয়ার বাসিন্দারা। একজন টুইটারে লিখছেন, ‘দুই নায়কের সম্পর্কের উষ্ণতা নিয়ে কেউ কিছু বলছেন না! ওঁরা কি সমকামী নন?’ আর এক জন লিখলেন, ‘আমারও তা-ই মনে হয়েছে। দারুণ না?’

আরও পড়ুন:

পশ্চিমী দুনিয়ার মানুষজনের এই ছবি নিয়ে এমন প্রতিক্রিয়া দেখে সবচেয়ে খুশি পরিচালক রাম গোপাল বর্মা। তিনি আগেই জুনিয়র এনটিআর ও রামচরণের ‘ব়্রোম্যান্স’ দেখে এই ছবিকে ‘ডেঞ্জারাস ২.০’ তকমা দিয়েছিলেন। টুইটারে তিনি লেখেন, ‘আমি তবে ঠিকই ভেবেছিলাম। পশ্চিমী দুনিয়ার দর্শক RRRকে সমকামী গল্প হিসাবেই দেখেছে’।

আরও পড়ুন:

 

Exit mobile version