RRR: Ajay Devgn, Alia Bhatt paid full amounts of Rs. 35 cr and Rs. 9 cr for cameos

RRR: কয়েক মিনিট অভিনয়ের জন্য অজয়-আলিয়ার পারিশ্রমিক জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পরণে সবুজ শাড়ি, কপালে মেরুন টিপ, টিকলি , চোখে হালকা কাজল। ঠিক যেন একটি দক্ষিণী পরিবারের বউটি। দক্ষিণী পরিচালক রাজামৌলির নতুন ছবি ‘আরআরআর’-এর পোস্টার গার্ল হিসেবে আলিয়া ঠিক এমনই ভাবে ধরা দিয়েছেন কিছুদিন আগেই। ছবিতে রয়েছেন আর এক বলিস্টার অজয় দেবগণও। ছবিতে মাত্র কিছুক্ষণের জন্য দেখা যাবে ওই দুই বলিস্টারকে। তাতে কী? ওই স্বল্প উপস্থিতিতেই নাকি বিরাট অঙ্কের পারিশ্রমিক হাঁকিয়েছেন অজয়-আলিয়া, কত জানেন?

ইন্ডাস্ট্রির অন্দরের খবর অনুযাযী এই ছবিতে ২০ মিনিটেরও কম সময়ের জন্য রয়েছেন আলিয়া। অন্যদিকে এই ছবির জন্য় মাত্র সাতদিন শিডিউল ছিল অজয় দেবগনের। মাত্র ২০ মিনিটের অ্যাপিয়ারেন্সের জন্য আলিয়ার পারিশ্রমিক ৯ কোটি টাকা। আর এই কেমিও চরিত্রের জন্য অজয়ের পারিশ্রমিক ৩৫ কোটি টাকা। সূত্রের খবর, উত্তর ভারতের দর্শকদের প্রেক্ষাগৃহে আনার জন্যই নাকি ছবিতে বলিউডের এই দুই তারকাকে নেওয়া হয়েছে।

ছবিতে কম সময়ের জন্য থাকলেও আলিয়া এবং অজয়ের চরিত্রগুলি গুরুত্বপূর্ণ বলে জানিয়েছেন রাজামৌলি। দুই দক্ষিণী তারকার সঙ্গে সমান তালে অভিনয় করেছেন আলিয়া। অজয়ের চরিত্রকেও এ ছবির প্রাণ বলে তকমা দিয়েছেন পরিচালক।

ছবিটি মুক্তির কথা ছিল গত ৭ জানুয়ারি। কিন্তু করোনার তৃতীয় ঢেউয়ের কারণে তা পিছিয়ে যায়। টিম আরআরআর থেকে এ বিষয়ে এক বিবৃতি প্রকাশ করে বলা হয়, “সমস্ত পক্ষ থেকে জোর করায় আমাদের ছবিটির মুক্তি স্থগিত করা হচ্ছে। সমস্ত দর্শকদের এত ভালবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।” সেখানে আরও লেখা হয়, “সব রকম পরিশ্রমের পরেও কিছু ঘটনা আমাদের হাতের বাইরে। যেহেতু ভারতের বহু রাজ্যেই সিনেমা হল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে, তাই এই মুহূর্তে আপনাদের সবাইকে ছবি নিয়ে উত্তেজনা চেপে রাখতে বলা ছাড়া আর কিছুই করার নেই আমাদের। আমরা কথা দিচ্ছি যথাসময়ে ভারতীয় সিনেমার হারিয়ে যাওয়া মুকুট আমরা ফিরিয়ে দেব। দেবই।”

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest