RRR Postponed Indefinitely, Makers Of Ram Charan & Jr NTR Starrer Confirm With Heavy Heart

আমাদের হাতে কোনো উপায় নেই! স্থগিত RRR-এর মুক্তি- জানালেন জুনিয়র এনটিআর ও রাম চরণ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেশজুড়ে বাড়ছে ওমিক্রন আতঙ্ক, এর জেরেই একের পর এক রাজ্যে তালাবন্ধ হচ্ছে সিনেমা হল। দিল্লিতে সিনেমা হল আগেই বন্ধ হয়েছে, মহারাষ্ট্রেও নাইট কার্ফু জারির জেরে শো সংখ্যা কমেছে। পরিস্থিতি আরও খারাপ হতে পারে এই আশঙ্কা থেকেই অনির্দিষ্ট কালের জন্য আরআরআর-এর মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল নির্মাতারা। আগামী ৭ই জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল বাহুবালী পরিচালক এসএস রাজামৌলির এই ফিল্ম।

এরপরই জল্পনা শোনা গিয়েছিল, পিছোতে পারে রামচরণ,জুনিয়র এনটিআর অভিনীত ‘ট্রিপল আর’-এর মুক্তিও। মুক্তির এক সপ্তাহ আগেই মিলল বড়সড় দুঃসংবাদ।করোনা পরিস্থিতির জন্যে ‘ট্রিপল আর’- এর মুক্তি আপাতত স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।আনুষ্ঠানিক ভাবে সোশ্যাল সাইটে সেকথা জানিয়েওছেন তাঁরা।

আরও পড়ুন: চিকেন পক্সে আক্রান্ত হয়ে ঘরবন্দি রাজ, কেমন আছেন শুভশ্রী-ইউভান

এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সবার স্বার্থের কথা মাথায় রেখে আমরা বাধ্য হয়েই আমাদের ছবির মুক্তি স্থগিত করছি। আমাদের আন্তরিক ধন্যবাদ সকল অনুরাগীদের, দর্শকদের তাঁদের নিঃস্বার্থ ভালোবাসার জন্য’।

ছবির মুক্তি পিছনোর খবর চলচ্চিত্র প্রদর্শকদেরও জানিয়ে দেওয়া হয়েছে।করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ার আগে ছবি মুক্তি নিয়ে পরবর্তী পরিকল্পনা নেবেন না ‘ট্রিপল আর’- এর নির্মাতারা।অতএব ছবি দেখার জন্য আরও বেশ কিছুদিন যে সিনেপ্রেমীদের ধৈর্য্য ধরতে হবে তা বলাই বাহুল্য।

এই ছবির কাহিনি তৈরি হয়েছে দুই তেলুগু মু্ক্তিযোদ্ধা কমারাম ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজুর (রাম চরণ) জীবনে ঘিরে। জানা যাচ্ছে, এই ছবির বাজেট ছাপিয়ে গিয়েছে ৪৫০ কোটি টাকা

আরও পড়ুন: বছর শুরুতেই বিপত্তি, থানায় অভিযোগ দায়ের ‘উরি’-র নায়কের বিরুদ্ধে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest