Site icon The News Nest

‘কলা কাণ্ড’! ট্যুইটের জেরে ২৫ হাজার টাকা জরিমানার মুখে পাঁচ তারা হোটেল

banana case

 নিউজ কর্নার ওয়েব ডেস্ক: অভিনেতা রাহুল বোসের ‘কলা কাণ্ডের’ জেরে শাস্তির মুখে চণ্ডীগড়ের জেডব্লিউ ম্যারিয়ট হোটেল। অভিনেতা রাহুল বোসের কাছে দু’টি কলার জন্য তারা ৪৪২ টাকার বিল পাঠায়। সেই ঘটনা প্রকাশ্যে আসতেই ওই হোটেলকে ২৫ হাজার টাকা জরিমানার নোটিস ধরিয়েছে কর বিভাগ।

দিন কয়েক আগে টুইটারে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। ৩৮ সেকেন্ডের ভিডিওটিতে রাহুলকে বলতে শোনা যায়, আমি চণ্ডীগড়ে শ্যুটিং করছি। জে ডবলু ম্যারিয়টের এই সুন্দর ঘরে রয়েছি আমি। এখানে কী সুন্দর চকোলেচ কুকিজ, ফুল সাজানো। আমি জিমে শরীরচর্চা করছিলাম। তার পরে দুটো কলা চেয়েছিলাম। বলার সঙ্গে সঙ্গে তা আমি পেয়েছি। কিন্তু রসিদটা দেখুন। দারুণ জে ডবলু ম্যারিয়ট চণ্ডীগড়। এর পরেই ভিডিওতেই সকলকে হোটেলের বিলটি দেখান তিনি। সেখানেই তাঁকে দু’টো কলার জন্য ৪৪২ টাকা বিল ধার্য করা হয়।ভিডিও শেষ হওয়ার আগে রাহুল মন্তব্য করেন
“আমার স্বাস্থ্যের জন্য একটু বেশিই ভালো হয়ে গেল এটা”।

এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই সমালোচনার সঙ্গে মজা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সাধারণ মানুষ তো বটেই,ব্র্যান্ডেড টুইটার হ্যান্ডলও এই রসিকতায় সামিল হয়েছিল।

চণ্ডীগড়ের আবগারিও কর বিভাগের আধিকারিকরা শনিবার ওই হোটেলে যান। হোটেল থেকে ওই কলা বিক্রি সংক্রান্ত কাগজপত্র বাজেয়াপ্ত করেন তাঁরা। কলার মতো কর বিহীন দ্রব্যে জিএসটি বসানোর জন্য ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।হোটেলের তরফে এখনও গোটা বিষয় নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ঘটনার পরের দিনই চণ্ডীগড় থেকে অমৃতসর চলে যান রাহুল বোস।

Exit mobile version