Site icon The News Nest

উকিলের ছেলে উকিল হলে কী স্বজনপোষণ নয়? এবার মুখ খুললেন রুদ্রনীল, ফের ভাইরাল হল কবিতা

The News Nest: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর উসকে দিয়েছে বিনোদন জগতের নেপোটিজম বিতর্ক। তা নিয়েই উত্তাল সোশাল মিডিয়া। সেই ঢেউ আছড়ে পড়েছে টলিউডেও। এক-আধজন প্রশ্ন করতে শুরু করেছিলেন বাংলা ইন্ডাস্ট্রিতে নেপোটিজম বা ফেভারিটিজম নেই? আর সেই তর্কেই ভস্মে ঘি ঢালার কাজ করেছে সম্প্রতি শ্রীলেখা মিত্রের ভিডিয়ো।অবশেষে নেপোটিজম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী রুদ্রনীল ঘোষ।

নিজের মতামত কবিতার মাধ্যমে তুলে ধরেন তিনি।চারিদিকের বিনোদন জগতের স্বজনপোষণ ও নেপোটিজম নিয়ে যখন চর্চা তুঙ্গে ঠিক সেই সময়েই রুদ্রনীলের কলম আয়না দেখানোর চেষ্টা করল। একটি ভিডিয়োয় তিনি বলেছেন, নোপোটিজম সব জায়গায় রয়েছে। উকিলের ছেলে উকিল হলে, কিংবা শিক্ষকের ছেলে শিক্ষক হলে তাঁরা সবক্ষেত্রে কোনও সাহায্য ছাড়াই এগিয়ে যান? যদি তা নাই হয়, তাহলে তারকার ছেলে তারকা হলে এত কথা হবে কেন।তাঁর স্পষ্ট কথা কোনও অভিনেতাকে তারকা তৈরি করে তাঁর দক্ষতা, যদি নেপোটিজমই হত তাহলে অভিষেক বচ্চনও সুপারস্টার হতেন। নেটিজেনদের আত্মসমালোচনা করার অনুরোধ করেছেন অভিনেতা।

আরও পড়ুন: স্বজনপোষণ করতে সুশান্তকে উপেক্ষা! অভিযোগের উত্তরে কি টুইট করলেন সলমন?

লকডাউন, মধ্য়বিত্ত, আমফান-এর মতো সাময়িককালে প্রাসঙ্গিক সব বিষয় নিয়েই একের পর এক কবিতা লিখেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সেই সমস্ত কবিতা রুদ্রনীল নিজের ফেসবুকে পোস্ট করতেই তা অনেক মানুষের মন কেড়েছে। এবার স্বজনপোষণ বিতর্কেও কবিতা কলম ধরলেন অভিনেতা। যার মাধ্যমেই একপ্রকার এই ইস্যুতে তিনি নিজের মতামত ব্যক্ত করেছেন বলা চলে। শুনুন নেপোটিজম বা স্বজনপোষণ ঠিক বললেন রুদ্রনীল?

প্রসঙ্গত, বেশ কয়েকদিন ধরে বিভিন্ন ইস্যুতে কথা বলছেন রুদ্রনীল। মানুষের সমর্থনও পাচ্ছেন। বেশকিছুদিন আগে চর্চায় এসেছিল তাঁর আরও একটি ভিডিয়ো, ”দাদা আমি সাতে পাঁচে থাকি না।” চারপাশে মুখোশধারী সুবিধাভোগী মানুষের উদ্দেশে এই কথাগুলি বলেছিলেন তিনি। লিখেছিলেন, ”দাদা আমি সাতে পাঁচে থাকি না, যে যা করে দেখি ভাই, সুবিধেটা নিয়ে যাই, প্রকাশ্যে আসি না।”

আরও পড়ুন: তীক্ষ্ণ মেধার অধিকারী ছিলেন সুশান্ত, ভাইরাল হল অভিনেতার টি-শার্ট

Exit mobile version